Advertisement
০৫ মে ২০২৪
Rukmini-Priyanka

রুক্মিণীর পর এ বার বিনোদিনী রূপে প্রকাশ্যে প্রিয়ঙ্কা, এগিয়ে থাকলেন কে?

শুক্রবার সকাল সকাল প্রিয়ঙ্কা সরকারের চমক। রানা সরকার প্রযোজিত ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতে দেখা যাবে তাঁকে। প্রকাশ্যে তাঁর নতুন লুক।

After Rukmini Maitra tollywood Actress Priyanka Sarkar appears as Binodini

রুক্মিণীর পর এ বার বিনোদিনী রূপে প্রকাশ্যে প্রিয়ঙ্কা সরকার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১১:৪২
Share: Save:

মাথা ন্যাড়া, হাতে রুদ্রাক্ষের মালা, গলায় তুলসীর মালা, কপালে চন্দন আঁকা, পরনে গেরুয়া বস্ত্র। শুক্রবার সকাল সকাল বিনোদিনী রূপে প্রকাশ্যে এলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। রানা সরকার প্রযোজিত ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতে বিনোদিনীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিতে গুরুত্বপূর্ণ অংশ জুড়ে দেখা যাবে গিরিশ ঘোষ এবং বিনোদিনী দাসীর গল্প। বিনোদিনীকে প্রকাশ্যে এনে সবাই চমকে দিলেন প্রযোজক রানা। প্রিয়ঙ্কার এই লুকের নেপথ্যেও রয়েছেন রূপটান শিল্পী সোমনাথ কুণ্ডু এবং পোশাক পরিকল্পনায় রয়েছেন সাবর্ণী দাস।

কিছু দিন আগে বিনোদিনী রূপে দর্শক দেখেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘নটী বিনোদিনী’-তে মুখ্য চরিত্রে নায়িকা। প্রত্যক্ষ ভাবে না হলেও তবে কি পরোক্ষ ভাবে তৈরি হয়ে গেল প্রতিযোগিতা? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রানার সঙ্গে। তিনি বলেন, “কোনও প্রতিযোগিতা নেই। এখানে তুলনার কিছু নেই। দুটো ছবিই মানুষ দেখুক এটা চাইব। দুটো আলাদা সিনেমা। একটা চৈতন্যের গল্প বলবে। আর একটা বলবে বিনোদিনী দাসীর গল্প।”

রানা প্রযোজিত এই ছবি প্রথম পরিচালনার কথা ছিল সৃজিত মুখোপাধ্যায়ের। কিন্তু সেই ছবি থেকে তিনি সরে এসেছেন। প্রযোজক বলেন, “সৃজিতের সময় নেই। কিন্তু এই ছবিটা আর কত দিন দেরি করব তৈরি করতে? তাই এই রথে চাই যেন ছবির কাজ শুরু হয়ে যায়। সৃজিত এনওসি দিয়ে দিয়েছেন। আমরা পরিচালক খুঁজছি। দেখা যাক। তবে বিনোদিনীর চরিত্রে প্রিয়ঙ্কাকে বাছাই করেছিলেন কিন্তু সৃজিতই।”

প্রসঙ্গত, ছবি ঘোষণার সময় রানা জানিয়েছিলেন, বাংলা বিনোদন দুনিয়ার এক ঝাঁক তারকা অভিনয় করবেন। শ্রীচৈতন্যের ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায়। অভিনয় করার কথা পাওলি দাম, প্রিয়াঙ্কা সরকার, ব্রাত্য বসু, তৃণা সাহা প্রমুখর। ছবিতে অভিনয়ের কথা ছিল যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্যের। হাতে একাধিক ছবি থাকার কারণে পরে সরে দাঁড়ান উভয়েই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE