Advertisement
০২ মে ২০২৪
Durnibar Saha's Jamai Sasthi

মোহরকে বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী দুর্নিবারের, বিশেষ দিনে কী পরিকল্পনা গায়কের?

২৫ মে জামাইষষ্ঠী। চলতি বছরেই বিয়ে সেরেছেন দুর্নিবার সাহা এবং মোহর সেন। বিয়ের পর প্রথম ষষ্ঠী কী ভাবে পরিকল্পনা করলেন গায়ক?

Tollywood singer Durnibar

জামাইষষ্ঠী উপলক্ষে কি তবে কলকাতা ফিরছেন সেন বাড়ি়র নতুন জামাই দুর্নিবার? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৭:১৭
Share: Save:

রাত পোহালেই জামাইষষ্ঠী। এ বছর টলিপাড়ার বেশ কিছু বিয়ের সাক্ষী থেকেছেন দর্শক। চলতি বছরে সাত পাকে বাঁধা পড়েছেন দুর্নিবার সাহা-মোহর সেন, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়-সৌম্য বক্সী, রূপসা চট্টোপাধ্যায়-সায়নদীপ সরকার। তাই টলিপাড়াতে বুধবার থেকেই সাজ সাজ রব। নতুন শাশুড়িরা ইতিমধ্যেই নিশ্চয়ই পরিকল্পনা শুরু করে ফেলেছেন। বিয়ের পর থেকেই কাজের সূত্রে শহরের বাইরেই রয়েছেন দুর্নিবার এবং মোহর। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক হলেন মোহর। শেষ কয়েক মাস মুম্বইয়ে রয়েছেন নায়ক। ফলে মোহরও রয়েছেন মুম্বইয়ে।

অন্য দিকে, দুর্নিবারকেও কাজের সূত্রে মাঝেমাঝেই মুম্বই যেতে হয়। কিছু দিন আগেই সিদ্ধিবিনায়কের মন্দিরে পুজোও দিতে গিয়েছিলেন একসঙ্গে। সে ছবি দেখা গিয়েছিল নায়কের সমাজমাধ্যমের পাতায়। জামাইষষ্ঠী উপলক্ষে কি তবে কলকাতা ফিরছেন সেন বাড়ির নতুন জামাই দুর্নিবার। প্রথম বছর ষষ্ঠীতে কী ভাবে পরিকল্পনা করেছেন তাঁরা। শাশুড়ি মায়ের জন্য কী উপহার কিনলেন গায়ক। সেই পরিকল্পনা জানতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় দুর্নিবারের সঙ্গে।

গায়ক বললেন, “আমি এখনও কলকাতার বাইরে। জামাইষষ্ঠী পালন করব কি করব না সেটা আমাদের ব্যক্তিগত বিষয়। আমি এবং মোহর দু’জনেই এই বিষয়ে প্রকাশ্যে কোনও কথা বলতে চাই না।” তাঁদের বিয়ের পর থেকেই কম বিতর্ক হয়নি। যদিও সে সব এখন অতীত। মন দিয়ে সংসার করছেন দুর্নিবার এবং মোহর। বিয়ের পর প্রথম জন্মদিনে সর্বসমক্ষে দুর্নিবার বলেছিলেন, “এই প্রথম বার খুব শান্তিতে জন্মদিনটা কাটেছে। বিয়ের পর প্রথম জন্মদিন তো, তাই একটু বেশিই স্পেশ্যাল।” আপাতত নিজেদের মতো করে সংসার গুছিয়ে নিতে চান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durnibar Saha Singer Mohor Jamai Shasthi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE