Advertisement
০৪ মে ২০২৪
Ananya Guha's HS Marks

প্রকাশিত হল উচ্চ মাধ্যমিকের ফল, কত নম্বর পেলেন ‘মিঠাই’ সিরিয়ালের পিঙ্কি ভাবি?

‘কৃষ্ণকলি’, ‘মিঠাই’, ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’-সহ একাধিক সিরিয়ালে অভিনেত্রী অনন্যা গুহকে দেখেছেন দর্শক। এ বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন অভিনেত্রী। কেমন ফল হল?

How much marks did Bengali serial actress bag in her higher secondary result

কত নম্বর পেলেন অনন্যা? ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৪:৩৭
Share: Save:

অভিনয় এবং পড়াশোনা— দুটোই তাঁর জীবনে গুরুত্বপূর্ণ। তিনি কখনও ‘মুন্নি’, কখনও আবার ‘পিঙ্কি ভাবি’। অভিনেত্রী অনন্যা গুহকে প্রায় প্রতি দিন টেলিভিশনে দেখেন দর্শক। সিরিয়ালে বেশ গুরুগম্ভীর চরিত্রে অভিনয় করলেও, বাস্তব জীবনে সদ্য স্কুলের গণ্ডি পার করলেন অনন্যা। ২৪ মে প্রকাশিত হল উচ্চ মাধ্যমিকের ফল। এ বছরেই দ্বাদশ শ্রেণির পরীক্ষা দিয়েছিলেন তিনি। কেমন হল তাঁর ফল?

শিয়ালদহের লোরেটো স্কুলের ছাত্রী তিনি। একাদশ এবং দ্বাদশ শ্রেণিতে ভূগোল, বাংলা, ইংরেজি, সমাজবিদ্যা, কম্পিউটার নিয়ে পড়াশোনা করেছেন। অনন্যার ফল নিয়ে দর্শক মহলে উত্তেজনা কম ছিল না। ফলে ১২টায় ফলপ্রকাশের পরেই আনন্দবাজার অনলাইনকে নিজের পাশ করার খবরটি জানালেন। বললেন, “খুব খারাপ রেজ়াল্ট করিনি। ৭৫% পেয়ে পাশ করেছি উচ্চ মাধ্যমিকে।” সারা দিন শুটিংয়ের পর কখন পড়াশোনা করতেন অনন্যা? অভিনেত্রী জানালেন, শুটিংয়ের ফাঁকে যখনই সময় পেতেন, বই খুলে সব পড়া ঝালিয়ে নিতেন। তিনি আরও বলেন, “পরীক্ষা দেওয়ার সময়ও আমার কোনও চিন্তা ছিল না। আজও সকাল থেকে তেমন ভাবে কোনও দুশ্চিন্তা হয়নি। ভালই হবে আাশা করেছিলাম। পরবর্তী কালে মিডিয়া সায়েন্স নিয়ে পড়াশোনার ইচ্ছে আছে। সব প্রক্রিয় আগামী কাল শুরু হয়ে যাবে।”

অনন্যার দিদি অলকানন্দাও অভিনয় করেন। দিদি এবং বোন দু’জনেই বর্তমানে পরিচিত মুখ দর্শক মহলে। ছোট বোনের রিল ভিডিয়ো অনেক সময়ই ইনস্টগ্রামে দেখা যায়। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই একটি সম্পর্কেও জড়িয়েছেন অনন্যা। অভিনেতা সুকান্ত কুন্ডুর সঙ্গে নাকি প্রেম করছেন তিনি। যদিও প্রেম নিয়ে তেমন ভাবে কিছু প্রকাশ্যে বলেননি অভিনেত্রী। মাঝেমাঝেই তাঁদের রিল ভিডিয়ো দেখা যায়। অনন্যার ফলপ্রকাশের পর ইনস্টাগ্রামেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন সুকান্ত। তিনি লেখেন, “অনন্যার সৌন্দর্যের সঙ্গে রয়েছে তীক্ষ্ণ বুদ্ধিও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

HS Result 2023 TV Actress Ananya Guha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE