Advertisement
০২ মে ২০২৪
Aamir Khan-Fatima Sana Sheikh

ফতিমার সঙ্গে ব্যক্তিগত মুহূর্তে আমির, তাঁদের অগোচরেই ক্যামেরাবন্দি হলেন দুই তারকা

মাঝেমধ্যেই ফতিমা ও আমিরকে জড়িয়ে গুঞ্জন শোনা যায় বলিউডে। এ বার দু’জনের ব্যক্তিগত মুহূর্তে নজরবন্দি হলেন দুই তারকা।

Aamir Khan and Fatima Sana Shaikh play Pickleball together in a new viral video

ফতিমার সঙ্গে ক্যামেরাবন্দি হলেন আমির। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৪:১৬
Share: Save:

ইতিমধ্যেই দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে অভিনেতা আমির খানের। গুঞ্জন নতুন করে প্রেমে পড়েছেন তিনি। কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণার পর, আঙুল ওঠে ‘দঙ্গল’ ছবিতে আমিরের এই সহ-অভিনেত্রীর বিরুদ্ধে। তিনি ফতিমা সানা শেখ। অভিনেতার সঙ্গে ফতিমার বয়সের পার্থক্য বেশ অনেকটাই। মাঝেমধ্যেই ফতিমা ও আমিরকে জড়িয়ে গুঞ্জন শোনা যায় বলিউডে। আমিরের মেয়ে ইরা খানের সঙ্গেও দুর্দান্ত রসায়ন তাঁর। যদিও সম্পর্কের গুজব নিয়ে উচ্চবাচ্য করেননি কেউই। এ বার দু’জনের ব্যক্তিগত মুহূর্তে নজরবন্দি হলেন দুই তারকা।

এমনিতেই মুম্বইতে তারকারা প্রায় সর্ব ক্ষণই রয়েছেন ক্যামেরার সামনে। তারকাও এতেই অভ্যস্ত। তবে মাঝেমধ্যে আলোকচিত্রীরা অগোচরে ঢুকে পড়েছেন তারকাদের অন্দরমহলে। ঠিক এ বার যেমনটা হল আমির খানের ক্ষেত্রে। অভিনেতার পরনে লাল টি-শার্ট ও হাফ প্যান্ট। অবিন্যস্ত চুল, বড় সাইজের টি-শার্ট ও শর্টসে দেখা মিলল ফাতিমার। টেবিল টেনিস কোর্টে পিকেলবল খেলতে ব্যস্ত তাঁরা। বোঝা যাচ্ছে তাঁদের যে ক্যামেরাবন্দি করা হচ্ছে, তা ঘুণাক্ষরে টের পাননি অভিনেতারা।

দুই তারকার একান্ত ব্যক্তিগত মুহূর্তের এই ছবি নিমেষে ভাইরাল হয় সমাজমাধ্যমে। তাতেই চরম ক্ষুব্ধ নেটাগরিকরা। তারকাদের ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ করাটা ভাল চোখে নেননি অনেকেই। কেউ লিখেছেন, ‘‘কী ভাবে এক জন মানুষের ব্যক্তিগত পরিসরে অনুপ্রবেশ করেন?’’ কারও মতে, ‘‘এদের অবিলম্বে এই সব কাজ বন্ধ করা উচিত।’’

এর আগে আলিয়া ভট্ট থেকে সইফ আলি খান সকলেই ফটোশিকারিদের বাড়াবাড়ি নিয়ে আপত্তি তুলেছেন। আলিয়া তো রীতিমতো আইনি ব্যবস্থা নিয়েছিলেন। তবে এখনও এই ভিডিয়ো নিয়ে আমির বা সানা কেউই কিছু বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Fatima Sana Sheikh Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE