Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
Tota Roy Chowdhury

Tota Roychowdhury: নতুন বছরে হিন্দি অ্যাকশন সিরিজে অভিষেক টোটার? ফিরছেন বড় পর্দাতেও!

প্রশ্ন উঠেছে, ‘রোহিত সেন’-এর গন্ধ গা থেকে মুছতেই কি এত আয়োজন?

বন্দুক হাতে ফিরছেন টোটা

বন্দুক হাতে ফিরছেন টোটা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৮:৩০
Share: Save:

মঙ্গলবারেই কোমর বেঁধে নেমে পড়েছেন টোটা রায়চৌধুরী। মাঠে বন্দুক হাতে অ্যাকশনে ব্যস্ত!রীতিমতো কম্যান্ডোর কায়দায় ছুটে এসে নিশানা করেছেন। নির্দিষ্ট উচ্চতায় ডিগবাজি খেয়েছেন। ফের বন্দুক বাগিয়েছেন। এ সব কসরতে অভিনেতা বরাবরই নিখুঁত। এ বারেও তাই। অ্যাকশনের ছোট্ট ঝলক তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যা দেখে অনুরাগীরা অবাক। প্রশ্নও উঠেছে, ‘রোহিত সেন’-এর গন্ধ গা থেকে মুছতেই কি এত আয়োজন? উত্তরে জল্পনা উস্কে দিয়েছেন টোটা। ছোট্ট জবাবে লিখেছেন, নতুন বছর পুরোপুরি অ্যাকশনধর্মী। তার জন্যেই এত পরিশ্রম। তিনি কম্যান্ডো প্রশিক্ষণ নিচ্ছেন!

তা হলে কি ‘ইমোশন’ বাদ? বিরসা দাশগুপ্তের ‘মুখোশ’-এর পরে নতুন বছরে আবার অ্যাকশনধর্মী অভিনয়ে ফিরছেন টোটা?

আনন্দবাজার অনলাইনের কাছে অকপট অভিনেতা। টোটার কথায়, ‘‘শ্রীময়ী ধারাবাহিকের রোহিত সেনের মতো চরিত্র সব সময় পাওয়া যায় না। এর জন্য অপেক্ষা করতে হয়। নতুন বছর আমি রোহিতকে মনে মনে উপভোগ করব।’’ তার পরেই ফাঁস করেছেন, একটি হিন্দি ওয়েব সিরিজ এবং একটি বাংলা ছবির জন্য ডাক পেয়েছেন। কথাবার্তা এখনও প্রাথমিক স্তরে। সব ঠিক থাকলে এই সিরিজ দিয়েই নতুন বছরে তিনি প্রথম পা রাখতে পারেন বলিউডের সিরিজ দুনিয়ায়। সিরিজ এবং পর্দা, দুইয়েই প্রথম সারির প্রযোজনা সংস্থা রয়েছে। দু’টিতেই সম্ভবত কেন্দ্রীয় চরিত্র তিনি।

সেই সঙ্গে রয়েছে কর্ণ জোহরের ছবির কাজ। নতুন বছরে টোটা ফের মুম্বইবাসী। আগামী ফেব্রুয়ারিতে শেষ হবে তাঁর অংশের শ্যুটিং। ফিরেই তিনি হইচই ওয়েব প্ল্যাটফর্মের হয়ে সৃজিত মুখোপাধ্যায়ের ‘ফেলুদা’ সিরিজে। আরও এক বার পরিচালকের ‘ফেলুদা’ তিনিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.