Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

এ বার পুজোয় ‘স্বর্ণজা’-র মতো নারী হয়ে উঠুন: কোয়েল

সবাই আশা করেছিলেন ‘মিতিন মাসি’ হয়েই ফিরবেন তিনি। করোনা সব হিসাব বদলে দিল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ অক্টোবর ২০২০ ১৩:৪৭
Save
Something isn't right! Please refresh.
মা আর সন্তানের অবিচ্ছেদ্য সম্পর্ক এই ছবির রহস্যের মোড় নেবে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

মা আর সন্তানের অবিচ্ছেদ্য সম্পর্ক এই ছবির রহস্যের মোড় নেবে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

Popup Close

সবাই আশা করেছিলেন ‘মিতিন মাসি’ হয়েই ফিরবেন তিনি। করোনা সব হিসাব বদলে দিল। যে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গরমে, সেই ছবি আসছে শারদীয়ায়। তার আগে আরও একবার প্রকাশ্যে সৌকর্য ঘোষালের ‘রক্তরহস্য’-এর ট্রেলার। মুখ্য চরিত্র স্বর্ণজার ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। এছাড়াও থাকছেন লিলি চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায় প্রমুখ।

এর আগেও রক্ত রহস্যের ফার্স্ট লুক, ট্রিজার, ট্রেলার হইচই ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। চরিত্রের দাবিতে সদ্যোজাত কোলে লুক শেয়ার করে সকলকে চমকে দিয়েছিলেন কোয়েল। মা আর -সন্তানের অবিচ্ছেদ্য সম্পর্ক এই ছবির রহস্যের মোড় নেবে, জানিয়েছেন পরিচালক সৌকর্য ঘোষাল।

স্বর্ণজা আদতে কেমন? পরিচালকের জবানিতে, স্বর্ণজা ভীষণ ভালো মনের মেয়ে। সবার উপকার করার চেষ্টা করে। ফলে, লোকে ভুল বোঝে তাকে। অপমানিত হয় পদে পদে। তবু উপকার করার নেশা ছাড়তে পারে না পেশায় রেডিও জকি এই মেয়েটি। কারণ তার জীবনের মূলমন্ত্র, দুঃখে যাদের জীবন গড়া তাদের আবার দুঃখ কিসে!

Advertisement



স্বর্ণজার সঙ্গে কতটা মেলে কোয়েলের? অভিনেত্রীর দাবি, ভীষণ নরম মনের মেয়ে স্বর্ণজা। কখনও কাউকে তার দুঃখের কথা জানায় না। ভাই, দিম্মা, বন্ধু--- কারওর থেকে কিছু আশাও করে না। কারণ সে জানে, যাদের উপকার করবে, যাদের জন্য লড়বে তারাই তাকে সবচেয়ে বেশি কষ্ট দেবে। এ ভাবে দুঃখের সঙ্গে রোজের সংসার করতে করতে একদিন সে জড়িয়ে পড়ে বড় বিপদে। একমাত্র ছেলেকে হারিয়ে ফেলে।

তার পর? রহস্যের পাক আর খুলতে রাজি নন কোয়েল।
 



একমাত্র ছেলেকে হারিয়ে ফেলে স্বর্ণজা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সৌকর্যের সঙ্গে কোয়েলের এটাই প্রথম কাজ। ছবি শেষে অভিনেত্রী উচ্ছ্বসিত পরিচালকের প্রশংসায়, সৌকর্য ভীষণ ভালো লেখক, চিত্রনাট্যকার, পরিচালক। ফলে, ওঁর সঙ্গে কাজ করতে গিয়ে একবারও মনে হয়নি যে প্রথম কাজ করছেন তিনি। এমনকি শুটের আগেই কোন দৃশ্যে কোন মিউজিক থাকবে সেটাও বলে দিতেন সৌকর্য। ফলে, কাজ করে আরাম পেয়েছেন। ছবিতে অনেক গান আছে। তার মধ্যে ট্রেলারে দেখান গান তাঁর সবচেয়ে প্রিয়।

কী বার্তা দেবে এই ছবি? কোয়েলের কথায়, ভালো মনের মানুষের খুব অভাব আজকের দুনিয়ায়। স্বর্ণজা তেমনই এক মেয়ে। সবাইকে তাই তিনি অনুরোধ করেছেন, স্বর্ণজা হয়ে ওঠার।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement