Advertisement
১১ মে ২০২৪
Shah Rukh Khan

বিপদের দিনে পাশে ছিলেন শাহরুখ, তাঁর সঙ্গেই কাজ করতে চান অভিনেত্রী, রাজি হবেন নায়ক?

তিনি যে ভাবে শাহরুখ খানকে চেনেন, তাতে মুগ্ধতা ছাড়াও মিশে আছে আরও কিছু। নায়কের সঙ্গে রাজশ্রী দেশপাণ্ডের কাজ করার স্বপ্ন ছোট থেকেই। ইচ্ছাপ্রকাশ অভিনেত্রীর।

Shah Rukh Khan helped Rajshri Deshpande during Covid-19 pandemic

কোভিড অতিমারি পরিস্থিতিতে কী ভাবে শাহরুখ খান তাঁকে সাহায্য করেছেন, জানালেন রাজশ্রী দেশপাণ্ডে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫০
Share: Save:

অভিনেত্রী রাজশ্রী দেশপাণ্ডে বলিউড ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। সাধারণ ভক্তদের মতোই বলিউড বাদশা শাহরুখ খানের অনুরাগী তিনি। সেই মুগ্ধতা কেবল অভিনয়ের কারণেই নয়, অন্য কারণও আছে তার।

সম্প্রতি এই অভিনেত্রী জানিয়েছেন, কোভিড অতিমারি পরিস্থিতিতে কী ভাবে শাহরুখ খান তাঁকে সাহায্য করেছেন। এই সাহায্য তিনি পেয়েছেন বাদশার স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে। রাজশ্রী আসলে মহারাষ্ট্রের অওরঙ্গাবাদের মেয়ে। করোনা পরিস্থিতিতে রাজশ্রী সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি চিকিৎসকদেরও সাহায্য করেছেন।

এই কাজে শাহরুখের সংস্থা ‘মীর ফাউন্ডেশন’-এর তরফে তিনি সাহায্য পেয়েছিলেন। পিপিই কিটের মতো জরুরি উপকরণ তারা দিয়েছিল। তিনি এ কারণে শাহরুখের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি একটি স্বপ্নপূরণের আকাঙ্ক্ষার কথাও বলেছেন। তিনি লিখেছেন, “জানি না, কবে আমি শাহরুখের সঙ্গে দেখা করতে পারব, কিন্তু তাঁর সঙ্গে কাজ করা আমার সব সময়ের স্বপ্ন।”

রাজশ্রীর বার্তা পড়ে বহু অনুরাগী অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। এক জন লিখেছেন, “নিশ্চয়ই শাহরুখ আপনার কথা শুনছেন। যিনি তাঁর সঙ্গে কাজ করতে চান, তাঁকে তিনি খুঁজে নেন।” কেউ বলেছেন, তাঁর ইচ্ছেপূরণের দিন আসছে শীঘ্রই। ‘পাঠান’ অভিনেতার সঙ্গে খুব তাড়াতাড়ি দেখা হবে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Actress COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE