Advertisement
১১ মে ২০২৪
Tridha Choudhury

Tridha Choudhury: কালো স্নান পোশাকে ত্রিধা, খোলা শরীরে এসে পড়েছে সূর্যের আলো

নীল জলের মাঝে কালো স্নান পোশাকে সুন্দরী অভিনেত্রী। ক্যামেরার লেন্সে চোখ নেই। আনমনে দু'হাত আলগোছে ছুঁয়েছে কাঁধ।

ত্রিধা চৌধুরী।

ত্রিধা চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৮:২৫
Share: Save:

নেটমাধ্যমে বরাবরই সক্রিয় ত্রিধা চৌধুরী। তবে ইদানীং তাঁর কার্যকলাপ নিয়ে নেটাগরিকদের আগ্রহ যেন কিছুটা বেড়ে গিয়েছে। সৌজন্যে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের ‘প্রাক্তন’ স্বামী নিখিল জৈনের সঙ্গে তাঁর ‘বিশেষ বন্ধুত্ব’-এর গুঞ্জন।

নীল জলের মাঝে কালো স্নান পোশাকে সুন্দরী অভিনেত্রী। ক্যামেরার লেন্সে চোখ নেই। আনমনে দু'হাত আলগোছে ছুঁয়েছে কাঁধ। সূর্যের আলোয় ঝলমলিয়ে উঠে সমুদ্রের জলে ডুবে থাকা তাঁর দুই পা। এই রকম ছবি দিয়ে বৃহস্পতিবার অনুরাগীদের হৃদস্পন্দন আরও একবার বাড়িয়ে তুলেছেন তিনি। কাজ থেকে বিরতি নিয়ে কি তবে ছুটি কাটাচ্ছেন ত্রিধা? নাকি ফোনের গ্যালারি থেকে পুরনো স্মৃতি তুলে এনে সাজিয়ে রাখছেন ইনস্টাগ্রামের দেওয়ালে? পোস্ট দেখে সেই উত্তর পাওয়ার উপায় নেই।

এই প্রথম নয়। গত শনিবারও স্নান পোশাকে সাদা কালো ছবি দিয়েছিলেন অভিনেত্রী। একই সঙ্গে নিজের মনের কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। লিখেছিলেন, ‘সাদা কালোতেও সমুদ্রের নীলচে ভাব অনুভব করতে পারছি’।

এ ছাড়াও ত্রিধার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে দেখা যায় নানা ইঙ্গিতমূলক পোস্ট। কিছুদিন আগে বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে একটি স্টোরি দিয়েছিলেন অভিনেত্রী। যার সারমর্ম, বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভাল। নেটাগরিকদের মনে প্রশ্ন জেগেছিল, নতুন বন্ধুর ব্যক্তিগত জীবনের টানাপড়েনের সমাধান বাতলে দিতেই কি ইনস্টাগ্রাম স্টোরির সাহায্য নিয়েছিলেন অভিনেত্রী? সেই প্রশ্নের উত্তর যদিও এখনও অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Tridha Choudhury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE