Advertisement
০২ মে ২০২৪
Trina Saha

মাত্র দু’মাসেই ‘বালিঝড়’-এর গতিরোধ! তৃণার পোস্ট ঘিরে জল্পনা, উত্তর লীনা গঙ্গোপাধ্যায়ের

‘বালিঝড়’ সিরিয়ালের টিআরপি পড়তির দিকে। মাত্র দু’মাসের মধ্যেই এই সিরিয়াল বন্ধের জল্পনা। তৃণার পোস্টেই স্পষ্ট অনেকটা।

Trina Saha give a hint on her Instagram that balijhor serial might end soon

বন্ধ হতে চলেছে বালিঝড়, মুখ খুললেন লীনা গঙ্গোপাধ্যায়। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৮:০৯
Share: Save:

তৃণা সাহা, কৌশিক রায়, ইন্দ্রাশিস রায়ের ত্রিকোণ প্রেমের গল্প নাকি মোটেই পছন্দ হচ্ছে না দর্শকের। টিআরপি রেটিংও সেই দিকে ইঙ্গিত দিচ্ছে। যদিও এই সিরিয়ালের বয়স মোটে দু’মাস। তার মধ্যেই জোর জল্পনা, বন্ধ হতে চলেছে—‘বালিঝড়’ সিরিয়াল। খুব শীঘ্রই সব্যসাচী চৌধুরীর নতুন সিরিয়াল ‘রামপ্রসাদ’ শুরু হতে চলেছে। এ দিকে বন্ধ হতে চলেছে ‘গুড্ডি’। সন্ধ্যা ৫.৩০টার ওই স্লটই নাকি দেওয়া হবে ‘বালিঝড়’-কে। কিন্তু কানাঘুষো, চ্যানেল খুব একটা আগ্রহী নয়। জল্পনা চলছিলই। এ বার সেই জল্পনা আরও একটু উস্কে দিয়েছেন সিরিয়ালের নায়িকা তৃণা।

ঝোড়া-মহার্ঘ্যদের ভবিষ্যৎ কোন দিকে, সেই ইঙ্গিত দিলেন তৃণা। একটি ফ্যান পেজের পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে ভাগ করে নিলেন তৃণা। সেখানে লেখা রয়েছে, ‘‘ঝোড়া-মহার্ঘ্যর প্রতি একটু একটু মুগ্ধ হওয়া, মায়ায় জড়িয়ে পড়া, দু’জনের রসায়ন তৈরি হওয়া! শ্বশুরমশাইয়ের সঙ্গে ঝোড়ার বন্ডিং, সমুদ্র সেনের পর্দা ফাঁস, ঝোড়ার রাজনীতে পা— সব হেরে গেল রেটিংয়ের কাছে! ভাগ্য খারাপ। না হলে গল্প, অভিনয় কোনও ক্ষেত্রেই ঘাটতি রাখেনি টিম।’’

আরও একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। যা করেছেন কৌশিক-তৃণা জুটির এক ভক্ত। তাঁর প্রশ্ন, ‘‘তোমাদের ছেড়ে আমরা থাকব কী করে? তৃশিক জুটি সেরা ছিল, আছে আর থাকবে।’’ এই পোস্ট থেকেই প্রায় স্পষ্ট এই সিরিয়ালের ভবিষ্যৎ। যদিও এ বিষয়ে আনন্দবাজার অনলাইনকে এই সিরিয়ালের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় জানান সিরিয়াল বন্ধের বিষয়ে তিনি এখনও কিছু জানেন না। অন্য দিকে, টিআরপির অবস্থা পড়তির দিকে। তা হলে কি টিআরপি চাঙ্গা করতে অন্য কোনও পন্থা নিচ্ছেন? লীনার কথায়, ‘‘না এখনই গল্পে কোনও পরিবর্তন আনছি না। যেমন চলছে, সেই ভাবেই এগোবে।’’ তৃণার পোস্ট অবশ্য অন্য আভাসই দিচ্ছে।

Trina Saha give a hint on her Instagram that balijhor serial might end soon

তৃণার ইনস্টা স্টোরি শেয়ার করা অনুরাগীদের পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

আগামী ১৭ এপ্রিল থেকে ‘বালিঝড়’-এর স্লটে সম্প্রচারিত হবে নতুন সিরিয়াল ‘রামপ্রসাদ’। তা হলে কি নতুন কোনও সময় পাবে ‘বালিঝড়’, না কি অকালমৃত্যু হবে এই সিরিয়ালের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE