Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tripti Dimri Break Up

‘বুলবুল’ ছবির অভিনেত্রীর সঙ্গে প্রেম ভাঙল অনুষ্কার ভাই প্রযোজক কর্ণেশ শর্মার!

অভিনেত্রী তৃপ্তি দিমরির প্রেমে পড়েন, ‘বুলবুল’ ছবির প্রযোজক ও অনুষ্কা শর্মার ভাই কর্ণেশ শর্মা। ২০২২ সালের প্রেমের উদ্‌যাপনের ছয় মাস কাটতে না কাটতেই বদলে গেল চিত্রটা।

Tripti Dimri and anushka sharma brother karnesh sharma break up

(পিছনে) ‘বুলবুল’ ছবির পোস্টার। (সামনে) অনুষ্কা শর্মা। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৮:৫৯
Share: Save:

‘বুলবুল’ ছবিতে তাঁর অভিনয়ে হাতেখড়ি। সাম্প্রতিক সময় ‘কলা’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। তিনি এই সময়ের অন্যতম সম্ভবনাময় অভিনেত্রী তৃপ্তি দিমরি। অভিনেত্রী প্রেমে পড়েন প্রথম ছবি ‘বুলবুল’-এর প্রযোজক কর্ণেশ শর্মার। শুধু প্রযোজক নয়, কর্ণেশের আরও এক পরিচয়, তিনি অভিনেত্রী অনুষ্কার শর্মার ভাই। বেশ কয়েক বছর আড়ালে‌ আবডালে চলে তৃপ্তি-কর্ণেশের প্রেমপর্ব। ২০২২ সালের শেষ রাতে নিজের জীবনের ভালবাসার মানুষ কর্ণেশের সঙ্গে সোহাগে ভরা ছবি দিয়ে সম্পর্কে সিলমোহর দেন। কিন্তু হঠাৎই ছন্দপতন, সম্পর্কে চিড় ধরেছে তাঁদের। বিচ্ছেদের পথে হাঁটছেন তাঁরা!

শীতের রাতে কর্ণেশের গালে গাল ঠেকিয়ে জড়িয়ে ধরে রয়েছেন তৃপ্তি। ছবির বিবরণীতে লিখেছেন, ‘‘আমার ভালবাসা।’’ এমন ছবি দিয়ে ভালবাসা জাহির করেন তৃপ্তি। তবে টিকল না সেই প্রেম। সম্পর্কে ভাঙন ধরেছে কর্ণেশ-তৃপ্তির। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন ইতিমধ্যেই। মুছে দিয়েছেন দু’জনের একসঙ্গে কাটানো মুহূর্তে সব ছবি। অনুষ্কার ভাই নিজের প্রথম ছবি ‘বুলবুল’-এর পোস্টারও মুছে দিয়েছেন নিজের সমাজমাধ্যমের পাতা থেকে। স্বাভাবিক ভাবেই জল্পনা, তবে কি এখানেই শেষ তৃপ্তি-কর্ণেশের প্রেমের?

অনুষ্কা শর্মার ভাই ইন্ডাস্ট্রির অন্দরে পরিচিত মুখ। ‘পরি’, ‘ফিলৌরি’, ‘বুলবুল’, ‘কলা’-সহ একাধিক ছবির প্রযোজক তিনি। শোনা যায়, ‘বুলবুল’ ছবির সময় থেকে তৃপ্তির প্রেমে পড়েন কর্ণেশ। প্রায় চার বছরের সম্পর্ক তাঁদের। এ বার কি সেই সম্পর্কে ইতি টানলেন তাঁরা। এই প্রসঙ্গে যদিও এখনও কোনও মন্তব্য করেননি কর্ণেশ-তৃপ্তির কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripti Dimri Break Up Anushka Sharma Brother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE