Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Triptii Dimri

‘অ্যানিম্যাল’-এ রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয়! দেখার পর কী বললেন তৃপ্তির মা-বাবা?

‘অ্যানিম্যাল’ ছবিতে তৃপ্তি ডিমরিকে ভাল লাগলেও রণবীরের সঙ্গে তাঁর শয্যাদৃশ্যে অভিনয় নিয়ে সমালোচনা কম হয়নি। মেয়েকে এমন একটি চরিত্রে দেখার পর কী প্রতিক্রিয়া ছিল তৃপ্তির মা-বাবার?

Triptii Dimri’s Parents Were \\\\\\\'Rattled\\\\\\\' Over Her Intimate Scene In Ranbir Kapoor’s Animal

(বাঁ দিকে) ‘অ্যানিম্যাল’ ছবির একটি দৃশ্য, তৃপ্তি ডিমরি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ২০:৪৫
Share: Save:

‘অ্যানিম্যাল’ মুক্তি পাওয়ার পরিচালক সন্দীপ রে়ড্ডি বঙ্গা সমালোচনায় বিদ্ধ হয়েছেন। ছবির বিষয়বস্তুর কারণে কটাক্ষের হাত থেকে মুক্তি পাননি রণবীর কপূরও। কিন্তু এ ছবিতে প্রশংসার পাল্লা যাঁর দিকে সবচেয়ে ভারী, তিনি হলেন তৃপ্তি ডিমরি। ‘অ্যানিম্যাল’-এ একটি ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু পর্দায় বেশি ক্ষণ না থেকেও তাঁকে নিয়েই সর্বাধিক চর্চা হচ্ছে দেশ জুড়ে। ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছেন তৃপ্তি। এই সিনেমা যাঁরা দেখেছেন, ছবির নায়ক রণবীরের সঙ্গে তৃপ্তির ঘনিষ্ঠ দৃশ্যের কথা তাঁরা জানেন। তৃপ্তিকে ভাল লাগলেও রণবীরের সঙ্গে তাঁর শয্যাদৃশ্যে অভিনয় নিয়ে সমালোচনা কম হয়নি। মেয়েকে এমন একটি চরিত্রে দেখার পর কী প্রতিক্রিয়া ছিল তৃপ্তির মা-বাবার?

সাহসী দৃশ্যে অভিনয় তৃপ্তির এই প্রথম নয়। এর আগে ‘বুলবুল’ ছবিতে ধর্ষণের দৃশ্যে অভিনয় করেছিলেন তৃপ্তি। বেশ কিছু সাক্ষাৎকারে তৃপ্তি জানিয়েছিলেন, ‘বুলবুল’-এর দৃশ্যটি পর্দায় ফুটিয়ে তোলা যতখানি কঠিন ছিল, ‘অ্যানিম্যাল’-এ রণবীরের সঙ্গে পর্দায় ঘনিষ্ঠতা ততটাও কঠিন ছিল না। কিন্তু ‘অ্যানিম্যাল’-এ তৃপ্তিকে দেখার পর তাঁর বাবা-মা নাকি অবাক হয়ে যান। তৃপ্তি বলেন, ‘‘এই দৃশ্যটি নিয়ে আমার সঙ্গে বাবা-মায়ের একটি দীর্ঘ আলোচনা হয়। আমি বুঝিয়েছিলাম, সিনেমার জন্য এই দৃশ্যটি অত্যন্ত জরুরি ছিল।’’

তৃপ্তির বাবা-মা নাকি বার বার মেয়েকে বলেছিলেন, এ ধরনের দৃশ্যে অভিনয় করলে পরবর্তীতে কেরিয়ারে কোনও প্রভাব পড়তে পারে। তবে তৃপ্তি বলেন, ‘‘ওঁদের আমি বুঝিয়েছিলাম যে, আমি ভুল কিছু করিনি। যা করেছি, তা আমার চরিত্রের সঙ্গে মানানসই বলেই করতে হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE