• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রেমিকের মৃত্যুর পরে ইনস্টাগ্রামে ফের আবেগমথিত পোস্ট সঞ্জয়-কন্যা ত্রিশলার

trishala dutt and her boyfriend
সঞ্জয় কন্যা ত্রিশলা এবং তাঁর ভালবাসার মানুষটি। ইনসেটে : অভিনেতা সঞ্জয় দত্ত । ছবি সৌজন্য :ইনস্টাগ্রাম

Advertisement

মাত্র আট বছর বয়সেই মাকে হারিয়েছিলেন। বাবাকেও যেতে দেখেছেন নানা ওঠা-পড়ার মধ্য দিয়ে। তা সত্ত্বেও সব কিছু সামলে ভালবাসার মানুষটির সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন সঞ্জয় দত্তের বড় মেয়ে ত্রিশলা। কিন্তু প্রায় এক মাস আগে, গত ২ জুলাই দীর্ঘ দিনের প্রেমিকের আচমকা মৃত্যু তছনছ করে দিয়েছিল তাঁর জীবন। তাঁর উদ্দেশে ইনস্টাগ্রামে করা ত্রিশলার সাম্প্রতিক পোস্টটি আপনার চোখেও জল আনতে বাধ্য।

বছর একত্রিশের ত্রিশলা শুক্রবার ইতালিয়ান প্রেমিকের সঙ্গে তাঁর একটি পুরনো ছবি শেয়ার করে লিখেছেন, ‘তোমায় ভালবাসি, মিসও করি খুব’। শুধু কালই বা কেন? প্রতিটি মুহূর্ত যে কাছের মানুষটিকে কতটা মিস করেন সঞ্জয়-কন্যা, তা নিয়ে এক সপ্তাহ আগেও ইনস্টাগ্রামে খোলাখুলি লিখেছিলেন তিনি। এই শোক থেকে বেরনোর জন্য তিনি যে যথাসাধ্য চেষ্টা করছেন তা-ও জানান ত্রিশলা। কিন্তু মন যে বড় দায়!

 

সম্পর্কের প্রথম দিন থেকেই তা লোকচক্ষুর অন্তরালে রাখলেও প্রেমিকের মৃত্যুর দু’দিন পরেই ইনস্টাগ্রামে দু’টি ছবি পোস্ট করেছিলেন তিনি। তাতে লিখেছিলেন, ‘আমার হৃদয় ভেঙে গিয়েছে, আমি জীবনে ততটা খুশি হইনি যতটা তোমার সঙ্গে থেকে হয়েছি। তুমি চিরকাল আমার সঙ্গেই থাকবে। তোমাকেই ভালবেসে যাব। বরাবর তোমারই, তোমার বেলা মিয়া। শান্তিতে থেকো।’

নিজেকে সামলানোর আপ্রাণ চেষ্টা করলেও সেই শোকের রেশ কাটিয়ে ত্রিশলা যে এখনও স্বাভাবিক জীবনে ফিরতে পারেননি, ইনস্টাগ্রামের হৃদয়বিদারক পোস্টগুলিই তার জলজ্যান্ত প্রমাণ!

 

আরও পড়ুন: বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল, কিন্তু সময় থাকতে সরে এসেছি: ঊষসী

আরও পড়ুন: বাঙালির নস্টালজিয়া উস্কে দিয়ে আবার বড় পর্দায় ফিরছে ‘অপু’

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন