Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Suhana-Ranbir: আরিয়ানের পর ‘শাহরুখ-কন্যা’ সুহানার বিরুদ্ধে ‘মাতাল’ হওয়ার অভিযোগ, একই দলে রণবীরও

মুঠোয় বন্দি দুনিয়া! নতুন মাধ্যমে তারকাদের বিরুদ্ধে বিরূপ মন্তব্য, অভিযোগ করা এখন খুবই সহজ। এই সব অভিযোগ আদৌ কি সত্যি?

সংবাদ সংস্থা
মুম্বই ০৫ অগস্ট ২০২২ ১৮:৫৯
Save
Something isn't right! Please refresh.
Popup Close

চটজলদি কোনও একটি বিষয়ে মন্তব্য ও কটাক্ষ করার সহজ পরিসর এখন নেটদুনিয়া। এখানে কোনও বিষয়ে সমালোচনা বা নিন্দা দাবানলের মতো ছড়িয়ে পড়তে বেশি সময় লাগে না। মতামত প্রকাশের ক্ষেত্রে চিন্তাভাবনার জায়গাও খুব কম। বিশেষ করে বলিউড তারকাদের নিয়ে মন্তব্য, নিন্দা, বিতর্ক, অভিযোগের মহাক্ষেত্র হয়ে উঠছে নেটমাধ্যমগুলি।

নেটমাধ্যমে কটাক্ষের তির এখন ‘শাহরুখ-কন্যা’ সুহানা খান ও রণবীর কপূরের দিকে। দু’জনেই নাকি ‘মাতাল’, এমনই অভিযোগ কিছু মানুষের। জনসমক্ষে তাঁদের হাঁটা-চলা ও আচরণ দেখে মনে হয়, তাঁরা সব সময়ই আকণ্ঠ মদ্যপান করে থাকেন। সম্প্রতি এই দুই অভিনেতার বেশ কিছু ভিডিয়ো নাকি সেই প্রমাণই দিয়েছে। এ নিয়ে নিন্দায় সরব হয়েছে আমজনতা।

Advertisement

সম্প্রতি, সুহানা ও রণবীরকে নিয়ে নতুন কটাক্ষ, এই দুই তারকা ‘মাতাল’। জনসমক্ষে যখনই তাঁরা আসেন, দেখে মনে হয়, চূড়ান্ত নেশাগ্রস্ত তাঁরা।

আবার, দু’জন তারকাকে আপাতদৃষ্টিতে দেখে, তাঁদের ‘মাতাল’ আখ্যা দেওয়া ঠিক নয়-- এমনটাও মনে করেন অনেকেই।

তারকাদের সপক্ষে তাঁদের যুক্তি, প্রবল কাজের চাপে ক্লান্ত থাকতে পারেন রণবীর বা খুব সহজেই ক্লান্ত হয়ে পড়েন তিনি। তখন তাঁকে দেখলে নেশাগ্রস্ত মনে হয়।

অন্য দিকে ‘শাহরুখ-কন্যা’ সুহানাকে মাস্ক পরে জনসমক্ষে আসতে দেখে অনেকে অভিযোগ করেছেন, চূড়ান্ত নেশাগ্রস্ত সুহানা, তাই মাস্কে মুখ ঢেকেছেন। আদতে ব্যাপারটা অন্য রকম তো হতেই পারে।

অভিনয়ের জগতে সবে মাত্র পা রাখা সুহানা জনসমক্ষে নেশা করে আসবেন কেন? কেরিয়ারের শুরুতে তিনি নিশ্চয়ই বদনাম কুড়োতে চাইবেন না। বরং কোভিড সুরক্ষা-বিধি মেনে মাস্ক পরে তিনি দায়িত্বশীল নাগরিকেরই পরিচয় দিয়েছেন, এই মতও অনেকে ব্যক্ত করছেন।

কিন্তু সোজা নজরে না দেখে নেটাগরিকদের একাংশ খামোখা বিষয়টিকে জটিল করে তুলছেন বলে মনে করছেন বাকিরা। খ্যাতনামীদের অপদস্থ করতে পারলে আর কিছুই চান না অনেকে, এমন কথাও উঠছে সুহানা বা রণবীরের সপক্ষে। তাই অভিযোগ করার আগে একটু ভাবুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement