Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Alia Bhatt

Dearlings- Alia: পুরুষ ‘নির্যাতনে’ সায় আলিয়ার? অভিযোগে ‘ডার্লিংস’ বয়কটের দাবি

‘ডার্লিং’-এ পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দিয়েছেন আলিয়া, ছবি ‘বয়কট’-এর দাবিতে সরগরম বলিউড।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৪:০৯
Share: Save:

‘ডার্লিংস’-এর মাধ্যমে আজই সরাসরি দর্শকের অন্দরমহলে পৌঁছে যাবেন আলিয়া। ঠিক তার আগেই এই ছবি ‘বয়কট’-এর দাবিতে সরগরম নেটমাধ্যম। ছবিতে পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দিয়েছেন আলিয়া— এই অভিযোগে ঝড় উঠেছে টুইটারে।

প্রথম ওটিটি প্ল্যাটফর্মের ছবি নিয়ে আশাবাদী আলিয়া ব্যস্ত ছিলেন প্রচারের কাজে। সন্তানসম্ভবা, তবুও প্রচারের কাজে কোনও গাফিলতি করেননি নায়িকা। আমজনতার কাছে কতটা জীবন্ত হয়ে উঠল বদরুন্নিসা, সেই প্রতিক্রিয়ার অপেক্ষার মাঝেই ছবি ‘বয়কট’-এর দাবি উঠল টুইটারে। পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দিয়েছেন ‘গঙ্গুবাই’, এমনই অভিযোগ।

‘ডার্লিংস’-এর প্রচার-ঝলকে দেখা গিয়েছে মুখ্য চরিত্র বদরুন্নিসাকে স্বামীর বিরুদ্ধে তাঁর প্রতি অত্যাচারের প্রতিশোধ নিতে। প্রতিনিয়ত অত্যাচারের শিকার বদরু স্বামীর প্রতি প্রতিশোধ নিতে চায়। যে ভাবে তাকে আঘাত করা হয়েছে সে ভাবেই স্বামী হামজাকে কখনও মুখে জল ছুড়ে মারে, কখনও জলের ট্যাঙ্কে চুবিয়ে রাখে আবার চেয়ারে বেঁধে মারধরও করে।ছবির এই সব দৃশ্য গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দেবে, টুইটারে এমনই অভিযোগ আলিয়ার বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE