Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TRP Ratings

এক সময়ের ফার্স্ট গার্ল এখন দশ নম্বরে, নতুন জুটিতে মজে সিরিয়ালের দর্শক

হাজির চলতি সপ্তাহের টিআরপি রিপোর্ট। নতুন শুরু হওয়া একগুচ্ছ ধারাবাহিকের মধ্যে টক্কর। সেরার শিরোপা পেল কে, কোন ধারাবাহিক পড়ল পিছিয়ে? জেনে নিন।

Trp Report of bengali serial on march last week 2023

মার্চের শেষ সপ্তাহে শীর্ষে কোন সিরিয়াল? — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৪:২৭
Share: Save:

একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হয়েছে চ্যানেলগুলিতে। কোথায় সূর্য-দীপা সম্পর্কের সমীকরণ, কোনও সিরিয়ালের আর্কষণ জগদ্ধাত্রী, কোথায় আবার বিয়ের পরের পরবর্তী জীবনের দৈনন্দিন গল্প নিয়ে এসেছে ‘নিম ফুলের মধু’। তবে এদের মাঝেও টিআরপিতে উপস্থিত রয়েছে এক সময়ের ফার্স্ট গার্ল ‘মিঠাই’। যদিও গুঞ্জন ছিল এপ্রিলের শুরুতেই শেষ হবে এই ধারবাহিক। সম্প্রতি নতুন সিরিয়াল ‘ফুলকি’-র প্রোমো প্রকাশ্যে আসতেই সেই গুঞ্জন আরও জোরদার হয়। তার মাঝেও সেরা দশের তালিকায় দশ নম্বরে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। অন্য দিকে, গত সপ্তাহের মতো এই সপ্তাহেও এক নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। প্রাপ্ত নম্বর ৯.০। গত সপ্তাহে সংখ্যা কিছুটা কমলেও, মার্চের শেষ সপ্তাহে নম্বর বাড়িয়ে ফের দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’ ৮.৩।

অন্য দিকে, পাঁচ নম্বর থেকে একেবারে তিন নম্বর জায়গা দখল করেছে ‘নিম ফুলের মধু’। এই সপ্তাহে যে সিরিয়াল নিয়ে চর্চা তুঙ্গে, সেটি ‘গৌরী এল’। ‘গৌরী এল’ সিরিয়ালের গল্প শুরু থেকেই ‘ঘোমটা কালী’-কে কেন্দ্র করে এগিয়েছে। নানা রকম চক্রান্তের জন্য ঈশান এবং গৌরী কাছে এসেও আসতে পারেনি। গৌরী আর ঈশানের কাছাকাছি আসাতেই ঘোমাটা খুলে গেল মা কালীর। আর সিরিয়ালের এই দৃশ্য দেখে নানা জনের নানা মন্তব্য। চারিদিকে হাসির রোল। কেউ লিখেছেন, “কী হাস্যকর দৃশ্য”, কারও আবার মন্তব্য, “গল্পের গরু গাছে উঠছে।” তবে সমালোচনা হলেও চলতি সপ্তাহে ৭.৭ নম্বর নিয়ে চতুর্থ স্থানে উঠে এল এই ধারাবাহিক।

অন্য দিকে, লিপ নিয়ে সময় এগিয়ে গিয়েছে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে। প্রকাশ্যে নতুন প্রমো। সেখানেই দেখা যাচ্ছে ১৮ বছর পেরিয়ে গিয়েছে। বড় হয়ে গিয়েছে মিতুলের মেয়ে গুগলি। মেয়েকে কলেজে পৌঁছতে গিয়ে ঘটল বিপত্তি। আদর বলে একটি ছেলের মারপিট দেখে রেগে লাল মিতুল। ছেলেমেয়ে বড় হয়ে গিয়েছে, কিন্তু মিতুলের মধ্যে কোনও পরিবর্তন আসেনি। মার্চের শেষ সপ্তাহে সেরা পাঁচের তালিকায় ৭.৫ নম্বর নিয়ে পঞ্চম স্থানে এই সিরিয়াল।

graphic of trp list

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE