Advertisement
১১ মে ২০২৪
Tunisha Sharma

বিচ্ছেদ হয়নি তুনিশা-শীজ়ানের! হিজাব কি আদৌ পরত? বিস্ময়কর তথ্য শীজ়ানের দিদির

তুনিশা নাকি শীজ়ানের সঙ্গে সম্পর্ক তৈরির পর হিজাব পরা শুরু করেন । ইতিমধ্যেই বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ছবি। এ বার একটি নয়, দুটি চমকপ্রদ তথ্য জানালেন অভিনেতার দিদি।

তুনিশা কি সত্যিই হিজাব পরতেন! মুখ খুললেন শীজ়ানের দিদি।

তুনিশা কি সত্যিই হিজাব পরতেন! মুখ খুললেন শীজ়ানের দিদি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৪:২৫
Share: Save:

অভিনেত্রী তুনিশা শর্মার অকালমৃত্যু ঘিরে একের পর এক তথ্য উঠে আসছে। অভিনেত্রীর কাকা আগেই তাঁর মৃত্যুর কারণ ১০০ শতাংশ ‘লভ জিহাদ’ বলেই দাবি করেছিলেন। অভিনেত্রীর কাকা পবন শর্মার দাবি ছিল, হিজাব পরতে শুরু করেছিলেন তুনিশা। সহ-অভিনেতা শীজ়ান খানের সঙ্গে সম্পর্কের মাঝে ধর্ম যাতে বাধা না হয়ে দাঁড়ায়, তার সব রকম ব্যবস্থা করতে মরিয়া হয়ে ওঠেন তিনি। সমাজমাধ্যমে হিজাব পরা অভিনেত্রীর ছবি নিমেষে ছড়িয়ে পড়ে সেই সময়। কিন্তু অভিনেত্রীর মৃত্যুতে এমনিতেই কাঠগড়ায় শীজ়ান। তার উপর হিজাব পরিহিতা তুনিশার ছবি যেন আগুনে ঘৃতাহুতি দেওয়ার মতো। কিন্তু সোমবার অভিনেতার দিদি সাংবাদিক সম্মলেন জানান, তুনিশার যে ছবি ছড়িয়েছে সমাজমাধ্যমে, তার বাস্তবতা নেই। এই ছবি শুটিং এর দৃশ্য থেকে নেওয়া।

গত বছরের শেষ মঙ্গলবার তুনিশার শেষকৃত্য হয়। বর্তমানে পুলিশের হেফাজতে শীজ়ান। তাঁকে জেরা করা হচ্ছে দিনরাত। অভিনেতার দিদির দাবি, জেলের মধ্যে তাঁর ভাইয়ের উপর অত্যচার করছে পুলিশ। শুধু তা-ই নয়, এত দিন ধরে তুনিশার পরিবারের তরফে জানানো হয়েছিল তুনিশার মৃত্যুর ১৫ দিন আগেই নাকি সম্পর্ক ভেঙে দেন শীজ়ান। সেই অবসাদে আত্মহননের পথ বেছে নেন অভিনেত্রী। সপ্তাহ পেরিয়ে যাওয়ার পর অভিনেতার দিদির দাবি, তাঁদের সম্পর্ক কখনও ভাঙেইনি। বরং মানসিক অবসাদের মধ্যে দিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। শুধু তা-ই নয়, শীজ়ানের পরিবারের তরফে আঙুল তোলা হয়েছে তুনিশার পরিবারের দিকেই।

বছরের শুরুতেই অভিনেতার দিদির এ হেন মন্তব্য, তুনিশার মৃত্যুর তদন্তে যে নয়া মাত্রা যোগ করবে তা বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Sheezan Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE