×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ এপ্রিল ২০২১ ই-পেপার

স্যালোঁ কর্মীকে মারধরের অভিযোগে গ্রেফতার এই সিরিয়াল অভিনেতা

সংবাদ সংস্থা
মুম্বই ২৮ মে ২০১৯ ১৬:১৭
অভিমন্যু চৌধরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

অভিমন্যু চৌধরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

ছুরি হাতে স্যালোঁ কর্মীকে মারধরের অভিযোগে মুম্বইয়ে গ্রেফতার সিরিয়াল অভিনেতা অভিমন্যু চৌধরি। গ্রেফতার করা হয়েছে তাঁর এক বন্ধুকেও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৬ মে মুম্বইয়ের লোখন্ডওয়ালার ওই স্যালোঁতে গিয়েছিলেন অভিমন্যুর এক বান্ধবী। সেখানে এক কর্মী তাঁকে অশ্লীল ভাবে স্পর্শ করেছে বলে অভিমন্যুকে ফোন করে জানান তিনি। প্রায় সঙ্গে সঙ্গেই এক বন্ধুকে নিয়ে সেখানে হাজির হন অভিমন্যু। অভিযুক্তকে মারধর করেন তাঁরা।

ঘটনার সময় অভিমন্যুর হাতে একটি ছুরি ছিল বলেও জানা গিয়েছে। তার প্রমাণ মিলেছে স্যালোঁর সিসিটিভি ফুটেজ থেকেও। এমনকি তাঁদের বাধা দিতে এসে স্যালোঁর এক মহিলা কর্মীও আঘাত পান। সব কিছু খতিয়ে দেখে সোমবার অভিমন্যু এবং তাঁর বন্ধুকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: ঐশ্বর্যাকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়লেন কাজল, দেখুন ভিডিয়ো​

মুম্বই পুলিশের ইন্সপেক্টর শৈলেশ পাসলওয়াড় বলেন, ‘‘অভিমন্যু এবং তাঁর বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। মামলাও দায়ের হয়েছে তাঁদের বিরুদ্ধে। যে বান্ধবী ফোন করে অভিমন্যুকে ডেকেছিলেন, মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধেও।’’ অভিমন্যুর বান্ধবীর অভিযোগের উপর ভিত্তি করে স্যালোঁর ওই কর্মীর বিরুদ্ধেও মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন: প্রেমিকাকে মেনে নিয়েছে মেয়েরা? মুখ খুললেন অর্জুন​

মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন অভিমন্যু। ২০১৫ সালে অমিতাভ বচ্চন এবং ধনুষের সঙ্গে ‘শমিতাভ’ ছবিতে অভিনয়ের সুযোগ পান। এই মুহূর্তে ‘মনমোহিনী’ সিরিয়ালে খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

Advertisement