Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Robert Pattinson

পাঁচ বছরের প্রেমে ‘পরিণতি’, আগামী বছরেই বাবা হচ্ছেন ‘টোয়াইলাইট’ খ্যাত রবার্ট প্যাটিনসন

২০১৮ সাল থেকে প্রেমের সূত্রপাত। গত পাঁচ বছর ধরে অভিনেত্রী ও গায়িকা সুকি ওয়াটারহাউসের সঙ্গে সম্পর্কে রয়েছেন ব্রিটিশ তারকা রবার্ট প্যাটিনসন।

Twilight star Robert Pattinson and Suki Waterhouse expecting their first child

সুকি ওয়াটারহাউসের সঙ্গে রবার্ট প্যাটিনসন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ২০:০৬
Share: Save:

জন্মসূত্রে ব্রিটিশ অভিনেতা তিনি। হলিউডে পা রেখে নজরে পড়েছিলেন ‘হ্যারি পটার’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবি ‘হ্যারি পটার অ্যান্ড দ্য গবলেট অফ ফায়ার’ ছবির মাধ্যমে। ওই ছবিতে সেড্রিক ডিগোরির চরিত্রে অভিনয় করেছিলেন রবার্ট প্যাটিনসন। তার পরে ‘টোয়াইলাইট’ সিরিজ়ের চারটি ছবিতে কাজ করে রাতারাতি তারকা তকমা অর্জন করেন তিনি। ‘টোয়াইলাইট’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবিতে এডওয়ার্ড চরিত্র তাঁকে জনপ্রিয় করে তুলেছিল। কয়েক বছর আগে ম্যাট রিভস পরিচালিত ‘দ্য ব্যাটম্যান’ ছবিতে দেখা ব্যাটম্যানের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ‘দ্য ব্যাটম্যান’-এর মাধ্যমে অভিনয় জীবনের নতুন এক অধ্যায়ে পা রেখেছিলেন রবার্ট। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি। আগামী বছরই বাবা হচ্ছেন অভিনেতা।

২০১৮ সাল থেকে অভিনেত্রী ও গায়িকা সুকি ওয়াটারহাউসের সঙ্গে প্রেমের সূত্রপাত রবার্টের। গত পাঁচ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে থাকলেও তা নিয়ে জনসমক্ষে তেমন ভাবে কথা বলেননি রবার্ট বা সুকি কেউই। তবে সম্প্রতি এক গানের অনুষ্ঠানে নিজের সন্তানসম্ভবা হওয়ার কথা শ্রোতাদের জানা সুকি নিজেই। ঝকমকে একটি পোশাক পরে মঞ্চে উঠে সুকি বলেন, ‘‘আমি একটা অত্যন্ত ঝলমলে পোশাক পরেছি যাতে একটা বিশেষ বিষয় থেকে সবার নজর ঘোরাতে পারি, তবে আমার মনে হচ্ছে না তাতে কাজ হবে!’’ এ কথা বলেই নিজের স্ফীতোদরে হাত বুলিয়ে সুকি ইঙ্গিত দেন যে তিনি সন্তানসম্ভবা। যদিও বাবা হওয়া নিয়ে এখনও মুখ খোলেননি রবার্ট।

‘টোয়াইলাইট’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবিতে অভিনয় করার সময় সহ-অভিনেত্রী ক্রিস্টেন স্টিওয়ার্টের সঙ্গে প্রেম করেছেন রবার্ট। দীর্ঘ দিনের সেই সম্পর্ক ভেঙে যায় ক্রিস্টেনের প্রতারণার কারণেই। তার পরে গায়িকা এফকেএ টুইগ্‌সের সঙ্গে বেশ কয়েক বছর প্রেম করলেও সেই সম্পর্কও টেকেনি রবার্টের। তার পরে সুকির প্রেমে পড়েন তিনি। খবর, সুকির সঙ্গে শেষ পর্যন্ত ঘর বাঁধার ইচ্ছা রয়েছে রবার্টের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE