Advertisement
০৩ মে ২০২৪
Mainul Ahsan Noble Marriage

বিবাহবিচ্ছেদের ছয় মাসের মাথায় চতুর্থ বিয়ে সারলেন ‘সারেগামাপা’-খ্যাত নোবেল

চলতি বছর মে মাসে তৃতীয় স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ, মাস ছয়েক কাটতে না কাটতেই ফের বিয়ের পিঁড়িতে নোবেল।

Bangladeshi singer Mainul Ahsan Noble got married for the fourth time

ফারজানা আরশির সঙ্গে মঈনুল এহসান নোবেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৯:৪৪
Share: Save:

চলতি বছর মে মাসেই স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় ‘সারেগামাপা’-খ্যাত মঈনুল এহসান নোবেলের। গায়কের উপর গার্হস্থ্য হিংসা, মাত্রারিক্ত মাদক সেবন-সহ নানা অভিযোগ আনেন নোবেলের প্রাক্তন স্ত্রী। এ বার সালসবিলের সঙ্গে বিচ্ছেদ হওয়ার ছয় মাসের মধ্যে চতুর্থ বার বিয়ে করলেন নোবেল।

সমাজমাধ্যমের পাতায় তিনটি ছবি প্রকাশ করেছেন নোবেল, যেখানে এক তরুণীকে আলিঙ্গনরত অবস্থায় দেখা গিয়েছে তাকে। এর কিছু ক্ষণ পরেই আর একটি পোস্ট দিয়ে নোবেল জানান, বিয়ে করেছেন তাঁরা। নোবেলের নতুন স্ত্রীর নাম ফারজানা আরশি। কিন্তু কে এই ফারজানা? শোনা যাচ্ছে, নোবেলর চতুর্থ স্ত্রী বাংলাদেশের এক ফুড ভ্লগারের স্ত্রী। ফারজানা নিজেও নাকি ফুড ভ্লগার। যদিও এখনও এই ফারজানার সমাজমাধ্যমের পাতায় তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে একাধিক ছবি বর্তমান। তাঁদের আদৌ আইনত বিবাহবিচ্ছেদ হয়েছে কি না, তা নিয়ে ধন্দ রয়েছে।

বাংলাদেশের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নোবেল প্রথম বিয়ে করেন রিমি নামের এক মেয়েকে। সেই সংসার বেশি দিন টেকেনি। রিমিই নাকি বিয়ে ভাঙেন নোবেলের সঙ্গে। এর পর এক আত্মীয়ের মেয়েকে পারিবারিক সূত্রে বিয়ে করেন নোবেল। বেশি দিন টেকেনি সেই সংসারও। জ়ি বাংলার ‘সারেগামাপা’ রিয়্যালিটি শোয়ের মাধ্যমে রাতারাতি জনপ্রিয়তা পান গায়ক। কিন্তু জনপ্রিয়তা ধরে রাখতে পারেননি। কারণ, ব্যক্তিগত জীবনের একের পর এক বিতর্ক নোবেলের খ্যাতি পড়তির দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE