Advertisement
০৪ মে ২০২৪
Tanjin Tisha

প্রকাশ্যে রীতিমতো হুমকি দিয়েছিলেন তানজিন তিশা, ভুল বুঝতে পেরে কী করলেন অভিনেত্রী?

কড়া ঘুমের ওষুধ খাওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়েছিল নায়িকাকে। বাড়ি ফিরে আইনি পদক্ষেপ করার হুমকি দিয়েছিলেন তিনি।

Bangladeshi actress Tanjin Tisha apologises for her behaviour.

তানজিন তিশা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৮:৪৯
Share: Save:

কয়েক দিন আগে রীতিমতো হুমকি দিয়েছিলেন তিনি সমাজমাধ্যমের পাতায়। রটেছিল, বাংলাদেশি অভিনেত্রী তানজিন তিশা নিজেকে শেষ করে দেওয়ার চেষ্টা করেছিলেন। অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নিয়েছিলেন নায়িকা। তার পর তড়িঘড়ি নায়িকাকে ভর্তি করানো হয়েছিল হাসপাতালে। সেই থেকেই নানা রকম জল্পনা চলেই যাচ্ছে। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর যা শুনে খুবই বিরক্ত অভিনেত্রী। তাই বাড়িতে এসেই একটি ফেসবুক লাইভ করেন তিনি। এবং রীতিমতো হুমকির সুরে তিনি জানান, যে যাঁরা তাঁর সম্পর্কে গুজব রটাচ্ছেন তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করবেন। নায়িকার কথা শুনে তীব্র প্রতিবাদ জানান সাংবাদিক মহলের অনেকে। তবে শুধু মিডিয়া নয়, যাঁরাই মিথ্যে গুজব রটাবেন, তাঁদের সকলের বিরুদ্ধেই আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছিলেন তিনি।

কিন্তু নায়িকার কথা শুনে তীব্র সমালোচনা শুরু হয়েছে। পরিস্থিতি সামাল দিতে আরও একটি পোস্ট করলেন তিনি। তিশা লেখেন, “আমার অনাকাঙ্ক্ষিত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে আমায় ক্ষমা করে দেবেন।” যদিও এই পোস্টটি তাঁর সমাজমাধ্যমের পাতায় আর দেখা যাবে না। কারণ, কিছু ক্ষণের মধ্যেই পোস্টটি মুছে দেন তিনি।

কয়েক দিন আগে চিকিৎসকের পরামর্শ ছাড়াই কড়া ঘুমের ওষুধ খেয়ে নিয়েছিলেন। তবে নিজের সুস্থ থাকার কথাও ফেসবুকে লাইভে এসে জানান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tanjin Tisha Bangladeshi Actor Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE