Advertisement
২৯ মে ২০২৪
Twinkle Khanna

দাউদের সঙ্গে অক্ষয়-পত্নীর যোগ, অনুষ্ঠানে নাচতেও গিয়েছিলেন, মুখ খুললেন টুইঙ্কল

অপরাধ জগতের ‘ডন’ দাউদ ইব্রাহিম। তাঁর অনুষ্ঠানে নাচতে গিয়েছিলেন অভিনেত্রী টুইঙ্কল খন্না!

(বাঁ দিকে) দাউদ ইব্রাহিম ) অক্ষয় কুমার ও টুইঙ্কল খন্না (ডান দিকে)।

(বাঁ দিকে) দাউদ ইব্রাহিম ) অক্ষয় কুমার ও টুইঙ্কল খন্না (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৭:২৭
Share: Save:

১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণের মূলচক্রী দাউদ ইব্রাহিম। শুধু তা-ই নয়, মুম্বইয়ের অন্ধকার জগতের বিভিন্ন কার্যকলাপও সংঘটিত হত তাঁর নেতৃত্বেই। অপরাধ জগতের এই ‘ডন’ কোথায় কখন কী করছেন, কাকপক্ষীতেও টের পায় না। আর সেই কারণেই তাঁর খবর জানার জন্য এত আগ্রহ সকলের। বছরের পর বছর পেরিয়ে এখনও অধরা তিনি। তাবড় সব পুলিশ-গোয়েন্দার চোখে ধুলো দিয়ে বহাল তবিয়তে আছেন তিনি, এমনটাই খবর বিভিন্ন মহলে। তবে এই ‘ডন’কে নিয়ে নানা ধরনের তথ্য ঘুরে বেড়ায় বিভিন্ন মহলে। যতই পুলিশকে ধুলো দিন না কেন, তাঁর সঙ্গে নাকি বলিউডের সখ্য দীর্ঘ দিনের। কুখ্যাত এই ‘ডন’-এর ব্যক্তিগত অনুষ্ঠানে নাচতে গিয়েছেন একাধিক বলিউড শিল্পী। সম্প্রতি শোনা যায়, দাউদের অনুষ্ঠানে নাচতে গিয়েছিলেন অভিনেত্রী টুইঙ্কল খন্না। এই প্রসঙ্গে মুখ খুললেন অক্ষয়-ঘরনি।

শোনা যায়, দাউদের ডাকে সাড়া দিয়েছেন টুইঙ্কল। রীতিমতো অনুষ্ঠান করেছেন। যদিও বহু বছর হল অভিনয় থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন ডিম্পল-কন্যা। অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে বিয়ের প্রায় দুই দশক কাটিয়ে ফেলেছেন। দুই সন্তানের মা। এ দিকে অক্ষয় বরাবরই নিজের ভাবমূর্তি নিয়ে সাবধানি। কিন্তু, তাঁরই স্ত্রীর নাকি দাউদ-সংযোগ! এই খবর ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। তবে এই রটনাকে ‘ফেক নিউজ়’ বা ভুয়ো খবরের আখ্যা দিয়েছেন তিনি। টুইঙ্কলের কথায়,‘‘আমি নাকি দাউদের ডাকে নাচতে গিয়েছিলাম। যদিও আমার ছেলেমেয়েরা ভাবে, আমার নাচ দেখা আর কুস্তি করা এক। তবুও যদি দাউদ চান, অনেক ভাল শিল্পীকে নিজের অনুষ্ঠানে ডাকতে পারবেন। আমি সেই ব্যক্তি নই। গোটাটাই মিথ্যে খবর।’’

সেই সময় অক্ষয় কুমারও এক সাংবাদিক সম্মলনে জানান, তিনি শুনেছেন, তাঁর বাড়িতে নাকি পুলিশ হানা দিয়েছে। পুলিশবাহিনী তো দূরস্থান, একজন কনস্টেবলও আসেননি তাঁর বাড়িতে! আসলে এ সব ভুয়ো রটনা তাঁর নাকি গা-সওয়া হয়ে গিয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE