Advertisement
২২ জুন ২০২৪
Entertainment News

পদ্মাবত নিয়ে খুশি নন টুইঙ্কল!

উপযুক্ত প্রচার পাওয়ার পর যখন মুক্তির দোরগোড়ায় এই ফিল্ম, তখনই বাধ সেধেছে ‘পদ্মাবত’। আসলে, না চাইতেও সম্মুখসমরে ইন্ডাস্ট্রির দুই বিগ বাজেট ছবি।

কেন পদ্মাবত নিয়ে অখুশি টুইঙ্কল?

কেন পদ্মাবত নিয়ে অখুশি টুইঙ্কল?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৮ ১২:৫৫
Share: Save:

‘পদ্মাবত’ নিয়ে দেশ জুড়ে আলোচনা চলছে। বিতর্কও বলা যায়। তার আঁচে গা সেঁকছে সিনে দুনিয়া। হয় আপনার ভাল লাগছে, নয়তো না। কিন্তু সঞ্জয় লীলা ভংসালীর এই ছবি নিয়ে আগ্রহ তৈরি হচ্ছে না, এমন দর্শক খুব কম আছেন।

এ বার এমন ব্যক্তিত্বর সন্ধানও পাওয়া গেল যিনি সরাসরি নিজের অখুশি হওয়ার কথা না বললেও, হাবভাবে স্পষ্টই বুঝিয়ে দিলেন ‘পদ্মাবত’ তাঁর কাছে কোনও খুশির বার্তা নিয়ে আসছে না। তিনি টুইঙ্কল খান্না

তার কারণও রয়েছে। সেটাও অস্বীকার করার মতো একেবারেই নয়। অন্তত তেমনটাই মত বলি মহলের।

অক্ষয় কুমার অভিনীত ‘প্যাডম্যান’ ছবির প্রযোজক তো টুইঙ্কলই। ট্রেলার মুক্তির পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ‘প্যাডম্যান’। উপযুক্ত প্রচার পাওয়ার পর যখন মুক্তির দোরগোড়ায় এই ফিল্ম, তখনই বাধ সেধেছে ‘পদ্মাবত’। আসলে, না চাইতেও সম্মুখসমরে ইন্ডাস্ট্রির দুই বিগ বাজেট ছবি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

দীর্ঘ জল্পনার পর, রবিবারই সঞ্জয় লীলা বংসালীর ‘পদ্মাবত’-এর মুক্তির দিন অফিশিয়ালি ঘোষণা করেছে প্রযোজক সংস্থা। যদিও কিছুদিন আগে থেকেই ইন্ডাস্ট্রিতে শোনা যাচ্ছিল, প্রজাতন্ত্র দিবসের ছুটিকে উপলক্ষ করেই মুক্তি পেতে পারে এই ‘বিতর্কিত’ ছবি। শেষ পর্যন্ত হয়েছেও তাই।অন্যদিকে, প্রথম থেকেই ‘প্যাডম্যান’-এর মুক্তির দিন ঠিক করা ছিল ২৫ জানুয়ারিতেই।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, একই দিনে এই দুই ছবির মুক্তি-সংঘাত নিয়েই খুশি নন টুইঙ্কল। তিনি বলেছেন, ‘‘এটা দুই দলের জন্যই সুখের নয়। দু’পক্ষই এর জন্য ভুগবে। যদিও ওদের অনেক কঠিক পথ অতিক্রম করতে হয়েছে।’’

আরও পড়ুন, ফের রোষের মুখে ‘পদ্মাবত’, আত্মাহুতির হুমকি ক্ষত্রিয় মহিলাদের

আরও পড়ুন, ‘২০ বছর বয়স পর্যন্ত মেনস্ট্রুয়েশান কী আমি জানতাম না’

টুইঙ্কল আরও বলেন, ‘‘আমার মনে হয় প্যাডম্যানের এক সপ্তাহ আগে বা পরে পদ্মাবত এলে ভাল হত। মিস্টার ভংসালী নিশ্চয়ই একটা দারুণ ছবি তৈরি করেছেন। কিন্তু আমরাও আমাদের ছবির বিষয় নিয়ে আত্মবিশ্বাসী।’’ তিনি জানিয়েছেন, ‘প্যাডম্যান’-এর পরিচালক আর বাল্কিও এই মুক্তির দিনের সংঘাত নিয়ে অখুশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE