Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Twinkle Khanna

Twinkle Khanna: বইয়ের মলাটের সঙ্গে রং মিলিয়ে পোশাক পরছেন টুইঙ্কল খন্না! কেন?

বইকে দোসর বানিয়ে তার সঙ্গেই রংমিলন্তি ‘মিসেস ফানি বোনস’-এর?

টুইঙ্কল খন্না

টুইঙ্কল খন্না

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ১২:১৩
Share: Save:

সপ্তাহান্ত নিজের মতো করে উপভোগ করছেন টুইঙ্কল খন্না। তাঁর অবসর বিনোদন মানেই বই। যথারীতি শনিবার বই হাতে অক্ষয়-ঘরনি ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। ছবি বলছে, কল্পবিজ্ঞান সাহিত্যিক আইজাক অ্যাসিমভের ‘দ্য কমপ্লিট রোবট’ বইটিতে ডুবে রয়েছেন তিনি। সঙ্গী খেজুর, কিশমিশ, কাজু ছড়ানো এক গ্লাস পানীয়। কাকতালীয় ভাবে মিলে গিয়েছে বইয়ের মলাট আর টুইঙ্কলের জামার রং!

তাঁর স্বামী অক্ষয় কুমার ব্যস্ত আগামী ছবির শ্যুট নিয়ে। তাই বইকে দোসর বানিয়ে তার সঙ্গেই রংমিলন্তি ‘মিসেস ফানি বোনস’-এর?

আসল ঘটনা একেবারেই তা নয়। ছবি দিয়ে পুরো বিষয় খোলসা করেছেন টুইঙ্কল স্বয়ং। ছবির সম্বন্ধে বলতে গিয়ে তাঁর দাবি, ‘কল্পবিজ্ঞানের বই পড়তে গেলে বইয়ের পোকা হতে হবে না। বইয়ের মলাটের সঙ্গে মানানসই পোশাক পরারও দরকার নেই। কাকতালীয় ভাবে একান্তই যদি পোশাক আর বইয়ের মলাটের রং মিলে যায়, বুঝতে হবে আপনি দুর্দান্ত পাঠক।' যাঁরা টুইঙ্কলের মত সমর্থন করেন, তাঁদের তিনি বিশেষ একটি প্রকাশনা সংস্থার মন্তব্য বিভাগে মতামত জানাতেও অনুরোধ করেছেন।

টুইঙ্কল যে বইপোকা, সে কথা নতুন করে বলে দিতে হবে না কাউকেই। পাশাপাশি নিজেকে নিয়ে, চারপাশের পরিস্থিতি নিয়ে মজা করতেও ভালবাসেন তিনি। তাঁর কটাক্ষকে রীতিমতো সমঝে চলেন খোদ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই মন নিয়েই শনিবাসরীয় সকালে রসিকতায় মেতে উঠলেন প্রযোজক-লেখক-অভিনেত্রী।

টুইঙ্কলের রসিকতা ভাল লেগেছে অনুরাগীদের। যাঁরা তাঁর মতোই অ্যাসিমভের ভক্ত, তাঁরা ভালবাসার চিহ্নে ভরিয়ে দিয়েছেন পোস্ট। একই ভাবে অক্ষয়কে নিয়েও যথেষ্ট কৌতূহল সবার। তাঁকে না পেয়ে তাই টুইঙ্কলের কাছেই তাঁদের প্রশ্ন, অক্ষয়ের আগামী ছবি নিয়ে টুইঙ্কল কি কিছুই বলবেন না?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.