Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accidental Death

তারকার জন্মদিন উদ্‌যাপনে বিপত্তি, তড়িদাহত হয়ে মৃত্যু তামিল অভিনেতা সূর্যের অনুরাগীদের

প্রিয় তারকাদের জন্মদিন ধুমধাম করে পালন করতেই পছন্দ করেন অনুরাগীরা। তেমনই পরিকল্পনা ছিল তামিল তারকা সূর্যের অনুরাগীদেরও। সেই জন্মদিন উদ্‌যাপন করতে গিয়েই মর্মান্তিক মৃত্যু দুই অনুরাগীর।

Tamil Actor Surya.

তামিল অভিনেতা সূর্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১১:২৭
Share: Save:

ভারতের মতো সিনেমাপাগল দেশে তারকাদের জন্মদিন পালন প্রায় উৎসবের আকার নেয়। শাহরুখ খানের জন্মদিনে যেমন মন্নতের সামনে ভিড় জমান হাজার হাজার অনুরাগী। অমিতাভ বচ্চনের জন্মদিনের জলসার সামনে থিকথিকে ভিড় জমে যায় সাধারণ মানুষের। প্রিয় তারকার জন্মদিন বলে কথা, উদ্‌যাপনে কোনও খামতি রাখেন না অনুরাগীরা। গত ২৩ জুলাই তামিল তারকা সূর্যের জন্মদিনও ঘটা করে পালন করার পরিকল্পনা ছিল তাঁর অনুরাগীদের। সেখানেই ঘটল বিপত্তি। অভিনেতার ছবির ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল তারকার দুই অনুরাগীর।

অন্ধ্রপ্রদেশের পালনাড়ু জেলার ঘটনা। পালনাড়ুর মপুলাভারিপালেম গ্রামে ঘটে এই দুর্ঘটনা। খবর, ‘জয় ভীম’ খ্যাত তারকা সূর্যের জন্মদিন পালন করার পরিকল্পনা ছিল তাঁদের। সেই উপলক্ষেই অভিনেতার ছবির ব্যানার লাগাচ্ছিলেন দুই কলেজ পড়ুয়া। সেই সময়েই তড়িদাহত হয়ে মৃত্যু হয় তাঁদের। মৃত দুই পড়ুয়ার নাম নাক্কা ভেঙ্কটেশ ও পোলুরি সাই। পুলিশ সূত্রে খবর, ব্যানারের একটি লোহার রড ওভারহেড বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কলেজ পড়ুয়ার। দুই যুবকই নরাসরাওপেটের কলেজের পড়ুয়া। একটি বেসরকারি কলেজে দ্বিতীয় বর্ষের পড়ুয়া তাঁরা। দুই যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে নরাসরাওপেটের হাসপাতালে। মৃত পোলুরি সাইয়ের বোন অনন্যার অভিযোগ কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে। তাঁর দাবি, কলেজে কাঁড়ি কাঁড়ি টাকা বেতন দেওয়ার সত্ত্বেও পড়ুয়াদের নিরাপত্তা নিশ্চিত করতে পারছেন না কর্তৃপক্ষ। তাঁর আরও অভিযোগ, কলেজের ছাত্রাবাসের দিকেও খেয়াল রাখেন না কলেজ কর্তৃপক্ষ।

‘সুরারই পোতরু’, ‘জয় ভীম’-এর মতো ছবির সৌজন্যে দক্ষিণী বিনোদন জগতের পরিচিত মুখ সূর্য। সম্প্রতি শোনা গিয়েছিল, বলিউড অভিনেতা রাকেশ ওমপ্রকাশ মেহরার সঙ্গে একটি হিন্দি ছবিতেও কাজ করার কথা চলছে অভিনেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Surya Jai Bhim Tamil Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE