Advertisement
০৮ মে ২০২৪
Pori Moni

বার বার পুলিশ হেফাজতে পাঠিয়েছেন পরীমণিকে, হাই কোর্টে ক্ষমা চাইলেন দুই বিচারক

পরীমণিকে দ্বিতীয় ও তৃতীয় দফায় পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া দুই বিচারক দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলাম রবিবার নিঃশর্ত ক্ষমা চেয়েছেন হাইকোর্টে।

পরীমণিকে একাধিকবার পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া দুই বিচারক নিঃশর্ত ক্ষমা চাইলেন হাইকোর্টে।

পরীমণিকে একাধিকবার পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া দুই বিচারক নিঃশর্ত ক্ষমা চাইলেন হাইকোর্টে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ১৪:১৩
Share: Save:

জন্মদিনে নেচেছিলেন প্রাণ খুলে। সেজেছিলেন পরির মতোই। বাংলাদেশের নায়িকা পরীমণিকে আলোচনাও হয়েছিল জোরদার। এক দিনের ছুটির মেজাজ। তার পরে পরীমণিও ফের ব্যস্ত হয়ে গিয়েছেন 'গুনিন' ছবির কাজে। আলোচনায় অবশ্য তিনি থেকেই গিয়েছেন। আপাতত চর্চায় তাঁর মাদক-মামলা। শোনা যাচ্ছে, পরীমণিকে একাধিক বার পুলিশ হেফাজতে রাখায় নাকি ক্ষমা চেয়েছেন দুই বিচারক।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার হয়েছিলেন ‘প্রীতিলতা’। তিন বার তাঁর জামিনের আবেদন বাতিল হয়। অনেকেই মনে করেছিলেন, পরীমণি সঠিক বিচার পাচ্ছেন না। শেষমেশ হাইকোর্ট জামিন দিয়েছে। সূত্রের খবর, পরীমণিকে দ্বিতীয় ও তৃতীয় দফায় পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া দুই বিচারক দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলাম রবিবার নিঃশর্ত ক্ষমা চেয়েছেন হাইকোর্টে।

পরীমণিকে বারবার পুলিশ হেফাজতে নেওয়ার বৈধতা নিয়ে গত ২৯ আগস্ট হাইকোর্টে আবেদন করেন আইনজীবী সৈয়দা নাসরিন। গত ২ সেপ্টেম্বর পরীমণির দ্বিতীয় ও তৃতীয় দফার হেফাজত মঞ্জুর করার বিষয়ে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলামের কাছে ব্যাখ্যা চায় হাই কোর্ট। দশ দিনের মধ্যে লিখিত ব্যাখ্যা দিতে বলা হয়। দুই বিচারক সেই ব্যাখ্যা দিলেও সন্তুষ্ট হয়নি হাই কোর্ট। বিষয়টি নিয়ে ফের ব্যাখ্যা চাওয়া হয়। বার কয়েক তারিখ বদলের পরে রবিবার হাইকোর্ট বেঞ্চে ক্ষমা প্রার্থনা করে লিখিত ব্যাখ্যা দাখিল করেছেন। তাঁদের বক্তব্য— প্রশিক্ষণের অভাবে এই ঘটনা ঘটে গিয়েছে।

এ দিকে, জন্মদিনের পোশাক ও নাচানাচি নিয়ে নিন্দকদের একহাত নিয়েছেন পরীমণিও। ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘গুনিন-এর শ্যুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে জন্মদিনের উদযাপন, সারাদিন বাচ্চাদের নিয়ে হই-হুল্লোড়, মাঝরাত পর্যন্ত পার্টি, পর দিন সকালে আদালত-পর্ব শেষ করে আবার শ্যুটিংয়ে ফিরলাম। দারুণ একটা ছবির কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা সেই পোশাক নিয়েই চালিয়ে যাচ্ছেন!’ নিন্দকদের এ হেন কর্মহীনতায় উল্টে সহানুভূতিই জানিয়েছেন নায়িকা।

পরীমণির অনুরাগীরা মনে করেন, প্রভাবশালীর বিরুদ্ধে অভিযোগ এনেই এমন হেনস্থার শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। আর তাঁর নিন্দকদের দাবি, স্বচ্ছতার অভাব রয়েছে পরীমণির। এ সব বিতর্কের মাঝেই ‘গুনিন’ ছবির কাজ শেষ। পরীমণি এ বার যোগ দেবেন অরণ্য আনোয়ারের ‘মা’ এবং রাশিদ পলাশের বহু-আলোচিত ছবি ‘প্রীতিলতা’ ছবির কাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actor High Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE