Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
salman khan

Salman Khan: ইদের দিনে ঘরেই বসে, শাহরুখের মতো কেন ভক্তদের দেখা দিলেন না সলমন?

জনসমক্ষে আসবেন, এমন সাহস বোধহয় আর রাখতে পারছেন না সলমন খান। গ্যাংস্টার লরেন্সের হুমকি পেয়ে নিজেকে গুটিয়ে নিয়েছেন ‘ভাইজান’।

কিসের ভয়ে বাড়িতে লুকিয়ে সলমন?

কিসের ভয়ে বাড়িতে লুকিয়ে সলমন?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৬:১৭
Share: Save:

ইদুজ্জোহার পবিত্র দিনে ভক্তদের দেখা দিয়েছিলেন শাহরুখ খান। ‘মন্নত’-এর ঝুলবারান্দায় দাঁড়িয়ে নীচে অপেক্ষারত অনুরাগীদের শুভেচ্ছা জানান ‘বাদশা’। তবে নিরাশ করলেন আর এক খান। এক বারের জন্যও বাসভবন ‘গ্যালক্সি’র বাইরে বেরোননি সলমন। তাঁকে একটি বার দেখতে রবিবার ভিড় করেছিলেন অগণিত মানুষ। কিন্তু অন্যান্য বারের মতো বাইরে এসে তাঁদের শুভেচ্ছা জানালেন না ‘ভাইজান’।

Advertisement

কারণটা কী? নানা জল্পনা পেরিয়ে জানা গেল আসল খবর। মুম্বই সংবাদমাধ্যমের দাবি, সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডের পর আর কোনও ঝুঁকি নিতে চাইছেন না ‘ভাইজান’। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দল যে তাঁকে আর তাঁর বাবাকেও খুনের হুমকি দিয়েছিল। নিরাপত্তার কারণেই তাই তার পর থেকে আর জনসমক্ষে আসেন না সলমন। ‘গ্যালক্সি’ আবাসনের চারপাশে বর্তমানে ১৫টির মতো সিসিটিভি ক্যামেরা বসানো আছে। রয়েছে কড়া পুলিশ পাহারাও। সব মিলিয়ে এ বছরের পরিস্থিতি অনেকটাই আলাদা। তাই প্রিয় অভিনেতার সঙ্গে ইদ পালনের আনন্দ অধরাই থেকে গেল ভক্তদের।

তবে চলতি বছরের শেষেই ফের পর্দায় দেখা মিলবে সলমনের। ‘কভি ইদ কভি দিওয়ালি’ নিয়ে আসছেন তিনি। ঝুলিতে রয়েছে আরও একটি ছবি ‘টাইগার ৩’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.