Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Shah Rukh Khan

Shah Rukh Khan: মন্নতের আকাশে দুই চাঁদ শাহরুখ আর আব্রাম, ইদের পরবে ভক্তদের দেখা দিলেন ‘বাদশা’

ইদের দিনে নতুন করে ভক্তদের মাঝে শাহরুখ। চুম্বন উড়িয়ে দিলেন শয়ে শয়ে মানুষের উদ্দেশে। সঙ্গে শুভেচ্ছা জানাল ছোট্ট আব্রাম।

ইদের ‘বাদশাহি’ কিস্‌সা

ইদের ‘বাদশাহি’ কিস্‌সা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ২১:২২
Share: Save:

ইদ-উল-আযহা। পবিত্র দিন জুড়ে উৎসবের মরসুম। তবে ‘মন্নত’-এর বাইরে তখন অন্য উপাসনার তোড়জোড়। ভক্তরা প্রতীক্ষার প্রহর গুনছেন, যদি দেখা দেন প্রিয় তারকা। অবশেষে সাড়াও মিলল। মে মাসের পর জুলাইয়ে আবারও ইদের শুভেচ্ছা নিয়ে দেখা দিলেন শাহরুখ খান। মুম্বইয়ে তাঁর বাসভবন ‘মন্নত’-এর প্রবেশদ্বারের কাছে ঝুলন্ত বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে হাত নাড়লেন ‘বাদশা’। শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন নীচে অপেক্ষমাণ শয়ে শয়ে ভক্তকে। বাবার সঙ্গে ছিল ছোট আব্রামও।

Advertisement

গত মে মাসে ইদের দিনে এ ভাবেই ভক্তদের সঙ্গে দেখা করেছিলেন বলিউডের ‘বাদশা’। এ দিনও ভক্তদের সঙ্গে তাঁর মোলাকাতের মুহূর্ত নিয়ে নিজের অনুভূতি তাঁদের সঙ্গেই ভাগ করে নিয়েছেন নায়ক। লিখেছেন, ‘ইদে আপনাদের সবার সঙ্গে দেখা করে কী ভাল যে লাগল... আল্লাহ আপনাদের ভালবাসায় ভরিয়ে দিন, আশীর্বাদ করুন। অতীতের সব যন্ত্রণা মুছে যাক, আলোয় আলো হোক আপনাদের ভবিষ্যৎ। ইদ মোবারক!’

আপাতত তাঁর নতুন ছবি ‘পঠান’-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন শাহরুখ। পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ। প্রধান ভূমিকায় কিং খান স্বয়ং। আগামী বছর ২০২৩-এর ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.