Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Suicide

Model death: কলকাতায় আবার উঠতি মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার, কসবায় সরস্বতী দাসের রহস্যমৃত্যু

কসবার বাসিন্দা সরস্বতী দাসের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য। রবিবার তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তবে কোনও সুইসাইড নোট এখনও মেলেনি।

সরস্বতী দাস

সরস্বতী দাস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ২১:০১
Share: Save:

কসবায় উঠতি মডেলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। কসবার বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।

সূত্রের খবর, ১৯ বছর বয়সি সরস্বতী সম্প্রতি কয়েকটি ফটোশ্যুটের কাজ করেছিলেন। কিন্তু কেন তিনি আত্মঘাতী হলেন তা এখনও অজানা। তদন্তে নেমেছে পুলিশ।

গত কয়েক দিনের ব্যবধানে কলকাতায় এ নিয়ে চার জন মডেল তথা অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল। এর আগে গরফায় পল্লবী দে’র ঝুলন্ত দেহ উদ্ধার হয়। গত বুধবার নাগেরবাজারের বাড়ি থেকে আর এক উঠতি মডেল বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শুক্রবার সকালে পাটুলির বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর।

গত ১৫ মে, রবিবার, গরফার একটি আবাসনের ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় টালিগঞ্জের অভিনেত্রী পল্লবী দে’র। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফা-র চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী। তাতেই জনপ্রিয়তা পান। আবাসনের ঘর থেকে পল্লবীর দেহ উদ্ধার করেন তাঁর সঙ্গী। তিনিই পুলিশে খবর দেন।

গত ২৫ মে, বুধবার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় বিদিশা দে মজুমদারের দেহ। ২১ বছর বয়সি মডেল বিদিশা আত্মহত্যা করেছেন না কি তাঁর মৃত্যুর পিছনে রয়েছে অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখছে পুলিশ। মৃত্যুর কারণ খুঁজতে বিদিশার কয়েক জন ঘনিষ্ঠ বন্ধুকেও ডেকে জেরা করে পুলিশ। বিদিশার শরীরচর্চার প্রশিক্ষক অনুভব বেরার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি পরিজনদের। সেই কারণেই বিদিশা বাড়ি ছেড়েছিলেন। যদিও অনুভব তা অস্বীকার করেন। গত শুক্রবার পুলিশ অনুভবকে ডেকেও জেরা করে।

গত ২৭ মে, শুক্রবার পাটুলির বাড়ি থেকে অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.