Advertisement
১৮ মে ২০২৪
Uorfi Javed

আবারও ঊর্ধ্বাঙ্গ অনাবৃত উরফি জাভেদের, বুকে হাত রেখে কটাক্ষ ইলন মাস্ককে

বহু টালবাহানার পর বৃহস্পতিবার টুইটার অধিগ্রহণ করেনে টেসলা কর্তা ইলন মাস্ক। তার পরেই সিইও পরাগ আগরওয়াল, সিএফও নেড সেগালকে ছেঁটে ফেলায় বিতর্ক।

নাম না করেই টুইটারের নতুন কর্তা ইলন মাস্ককে  কটাক্ষ করলেন উরফি ।

নাম না করেই টুইটারের নতুন কর্তা ইলন মাস্ককে কটাক্ষ করলেন উরফি । ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১৮:১৯
Share: Save:

শরীরের উপরের অংশ প্রায় অনাবৃত। কোনও মতে এক হাত ঢেকে রেখেছে কালো চুমকি বসানো ঝলমলে এক টুকরো পোশাক। আর সেই কাপড় জড়ানো হাতে তিনি ঢেকে রেখেছেন নিজের স্তন। উরফি জাভেদ বলে কথা! এ সব ছবি বা ভিডিয়ো তাঁর কাছে নতুন কিছু নয়। তবে নতুন হল তাঁর কটাক্ষ। নাম না করেই এই পোস্ট দিয়ে তিনি কটাক্ষ করলেন টুইটারের নতুন কর্তা ইলন মাস্ককে। সমালোচকদেরও নিলেন একহাত।

ইনস্টাগ্রামে নিজের ভিডিয়ো পোস্ট দিয়ে উরফি লিখলেন, ‘‘যত ক্ষণ না আপনি টুইটার, ইনস্টাগ্রাম বা ফেসবুক কেনার মতো ধনী হচ্ছেন, তত ক্ষণ আমার এ সব ভয়ঙ্কর দৃশ্য সহ্য করতে হবে। আপনাদের জন্য একটা শিক্ষা রয়েছে এখানে— আপনারা গোটা দুনিয়াকে নিয়ন্ত্রণ করেন না। আপনারা কেবলমাত্র গড়পড়তা (কেউ কেউ গড়েরও নীচে) মানুষ, যাঁরা ভাবেন একটা মেয়ে কী পোশাক পরবেন, সেটা তাঁদের মাথাব্যথা।’’

অনেক টালবাহানার পর বৃহস্পতিবার টুইটার অধিগ্রহণ করেনে টেসলা কর্তা ইলন মাস্ক। তার পরেই সিইও পরাগ আগরওয়াল, সিএফও (চিফ ফিনানশিয়াল অফিসার) নেড সেগালকে ছেঁটে দিয়েছেন তিনি। সেই নিয়ে বিতর্ক হয়েছে ঢের। ইলন অবশ্য সে সবে কান দেননি। যেমন তিনি বরাবর করে থাকেন। হাবেভাবে বুঝিয়ে দিয়েছেন, তিনি এখন টুইটারের মালিক। তাই এ সব সিদ্ধান্ত নিতেই পারেন। ইলনের সেই মনোভাবকেই এ বার নাম না করে কটাক্ষ উরফির। যদিও তাঁর সমালোচকরা বলছেন, কটাক্ষের কারণে ‘কটাক্ষ’ নয়। উরফি এখন সব ছেড়েছুড়ে ইলনের জনপ্রিয়তাকে হাতিয়ার করে একটু প্রচার পাওয়ার চেষ্টা করছেন। যেমন তিনি করে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Elon Musk slams Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE