Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Salman Khan

এখনও পুরোপুরি সুস্থ নন, ডেঙ্গি নিয়েই শুটিং ফ্লোরে ফিরলেন ‘ভাইজান’!

অসুস্থতা রয়েছে এখনও। কিন্তু কাজ থেকে কত দিন আর দূরে থাকা যায়! তাই শুটিংয়ে ফিরলেন সলমন খান।

কাজে ফিরলেন সলমন।

কাজে ফিরলেন সলমন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১৪:৪৯
Share: Save:

‘আমি এখনও সম্পূর্ণ সুস্থ নয়’, বক্তব্য সলমন খানের। ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন। বেশ কিছু দিন গৃহবন্দিও থাকতে হয়েছিল নায়ককে। বাতিল করে দিতে হয়েছিল শুটিংও। সলমনের ডেঙ্গির খবরে তৎপর মুম্বই পুরসভা। নায়কের বাসভবন ‘গ্যালাক্সি’ আবাসন এবং তার সংলগ্ন এলাকায় মশার উৎপাত কমাতে উদ্যোগী হয়।

‘বিগ বস’-এর বাড়িতে এই শুক্রবার সঞ্চালকের আসনে ফের দেখা যায় নায়ককে। কাজে ফেরার প্রসঙ্গে নায়ক বলেন, “শুটিংয়ে ফেরার জন্য আমায় কেউ জোর করেননি। আমি নিজে থেকেই শুরু করেছি, কারণ এটা আমার কাজ।”

সলমনের অসুস্থতার কারণে ‘বিগ বস’-এর তিনটি পর্ব সঞ্চালনা করেছেন প্রযোজক পরিচালক কর্ণ জোহর। তবে সাত দিনের বিরতির পর আবারও কাজে ফিরলেন ‘ভাইজান’।

প্রসঙ্গত, তাঁর ঘনিষ্ঠ সূত্রের দাবি, পরিস্থিতি খুব গুরুতর নয়। দ্রুত সুস্থ হয়ে এবং বিশ্রাম নিয়ে সলমন কাজে ফিরবেন। শুধু ‘বিগ বস’ নয়, খুব শীঘ্রই শুরু করবেন নতুন ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর শুটিং। তবে নায়কের অসুস্থতার কারণে বন্ধ ছিল না সেই ছবির কাজ। অন্যান্য অভিনেতাকে নিয়ে ছবির বাকি অংশের কাজ এগিয়ে রেখেছেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Dengue bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE