Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Uorfi Javed

এ বার উরফির চমক চুড়িতে! অঞ্জলি অরোরার জন্মদিনে পোশাক ছেড়ে তিনি মন দিয়েছেন হাতের সাজে

সদা ক্যামেরার সামনে উরফি। কখনও তাঁর পোশাকের সৃজনশীলতা নজর কেড়েছে, কখনও আবার তাঁর মন্তব্য এসেছে সংবাদ শিরোনামে। এ বার চমক উরফির চুড়িতে।

অঞ্জলি অরোরার জন্মদিনে উরফির সাজ।

অঞ্জলি অরোরার জন্মদিনে উরফির সাজ। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৯:৪৬
Share: Save:

নিত্যনতুন পোশাকের ককটেল, বির্তকিত মন্তব্যের জন্য বার বার দৃষ্টি আর্কষণ করেন উরফি জাভেদ। এ বার শিরোনামে উরফির চুড়ি। কিন্তু কী এমন ছিল উরফির চুড়িতে? কোথায় যাচ্ছেন উরফি সেই চুড়ি পরে?

বুধবার ছিল লক আপ খ্যাত অঞ্জলি অরোরার জন্মদিন। সেই উপলক্ষে মুম্বই শহরে এক বড়সড় পার্টি দেন অঞ্জলি। সেখানেই নিমন্ত্রিত ছিলেন উরফি। সম্প্রতি ‘হায় হায় ইয়ে মজবুরি’ গানে একসঙ্গে তাল মেলাতে দেখা যায় বির্তকিত দুই কন্যেকে। এই গানে তাঁদের দু’জনের যুগলবন্দি নিমেষে ছড়িয়ে যায় নেটমাধ্যমে। স্বাভাবিক ভাবেই এই মুহূর্তে উরফি ও অঞ্জলিকে পরস্পরের প্রিয় বান্ধবী হিসাবে দেখা যাচ্ছে।

অঞ্জলি জন্মদিনে উরফির পোশাকে যেমন চমক ছিল, ততটাই চমক ছিল তাঁর চুড়িতে। কারণ উরফির পরনে সবুজ আঁটোসাটো পোশাকের সঙ্গে হাতে ছিল দস্তানা। তার উপরেই অভিনেত্রী পরেছিলেন সোনালি রঙের চূড়া। তাঁর পোশাকের সঙ্গে একেবারে মানানসই ওই চূড়া দেখে ফটো-শিকারিরাও উরফির তারিফ না করে থাকতে পারেননি। সেই মুহূর্তে উরফির জবাব শুনে হতবাক হয়েছেন অনেকে। পাশাপাশি তাঁর সততার জন্য প্রশংসায় ভরিয়ে দিলেন নেটাগরিকরা।

উরফিকে সংবাদমাধ্যমের বন্ধুরা তাঁর সাজপোশাকের কারণে প্রশংসা করছিলেন। সেই সময় উরফি বলেন, ‘‘এটা মাত্র ২০০ টাকার চূড়া।’’ সামাজিক মাধ্যমে ভীষণ জনপ্রিয় উরফি। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ৩৬ লক্ষেরও বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE