Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shahid kapoor

সম্পর্ক এখনও মধুর, তবু শাহিদের পরামর্শেই কি অনন্যার সঙ্গে প্রেম ভাঙেন ঈশান?

দাদা শাহিদের চোখের মণি ঈশান। ভাইকে চলার পথে নানা উপদেশ দেন তিনি। অনন্যা পণ্ডের সঙ্গে প্রেম ভাঙার নেপথ্যেও কি শাহিদ?

অনন্যার প্রেমে নিজস্বতা হারিয়ে ফেলছিলেন ঈশান?

অনন্যার প্রেমে নিজস্বতা হারিয়ে ফেলছিলেন ঈশান? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৯:০০
Share: Save:

সম্পর্কে জড়িয়ে পড়লে অনেক সময় নিজেকে হারিয়ে ফেলে মানুষ। অস্তিত্বসঙ্কটে ভোগে। সেটা একেবারেই হতে দেওয়া উচিত নয়— ভাইকে বুঝিয়েছিলেন শাহিদ কপূর। ঈশান খট্টরের সঙ্গে অনন্যা পন্ডের সদ্য বিচ্ছেদের নেপথ্যেও কি দাদার সেই উপদেশ?

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঈশান বললেন, “প্রেম নিয়ে সেরা উপদেশ দিয়েছিল আমার দাদা। ও বলে, আত্মপরিচয় খুইয়ে সম্পর্কে ভেসে যাওয়া ঠিক নয়। সব সময় সজাগ থাকতে হবে।”

ঈশানও অক্ষরে অক্ষরে মেনে চলেন শাহিদের কথা। দুই ভাইয়ের গলায় গলায় ভাব। ছবিতেও ধরা পড়ে সেই রসায়ন। কিছু দিন আগেই ঈশানের জন্মদিনে তাঁকে আদর, ভালবাসায় ভরিয়ে ভিডিয়ো পোস্ট করেছিলেন দাদা শাহিদ। গলা জড়িয়ে ভাইয়ের গালে চুমু খেতে দেখা যায় ‘হায়দার’-এর নায়ককে। ২৭ বছরের ঈশানও যে ভাল কাজ করছেন, তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন দাদা।

বর্তমানে দম ফেলার ফুরসত নেই ঈশানের। ‘ফোন ভূত’ মুক্তির আগে এখানে-সেখানে প্রচারে যেতে হচ্ছে। তার মধ্যে বক্তব্যও রাখছেন ভক্তদের আবদারে। এক অনুষ্ঠানে দাদার উপদেশের কথাও বললেন। প্রসঙ্গক্রমে এসে পড়ল অনন্যার সঙ্গে তাঁর সম্পর্কের কথাও। কয়েক মাস আগে কর্ণ জোহরের কফির আড্ডায় বিষয়টা স্পষ্ট করেছিলেন ‘ধড়ক’ অভিনেতা। দীর্ঘ তিন বছর প্রেম করার পর মাস কয়েক আগেই আলাদা হয়েছেন ঈশান-অনন্যা। তবু সম্পর্ক এখনও মধুর। ঈশান জানিয়েছিলেন, অনন্যার সঙ্গে তাঁর হৃদ্যতা অন্য মাত্রার। প্রেমের সম্পর্কে না থাকলেও তিনি এখনও খুব কাছের। এবং চিরকাল কাছের মানুষই থাকবেন।

৪ নভেম্বর মুক্তি পাচ্ছে ভৌতিক কমেডি ‘ফোন ভূত’, যেখানে ঈশানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কইফকে। রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদীর মতো তারকাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid kapoor Ishan Khattar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE