Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

দক্ষিণী ছবির রিমেক ‘মিলি’ তো হল, এ বার এনটিআরের সঙ্গে কাজ না করলে মন ভরছে না জাহ্নবীর?

সমকালীন অভিনেত্রীদের থেকে তিনি কতটা পিছিয়ে আছেন, হিসাব করে চলেন জাহ্নবী। আরও ভাল কাজ করতে চান, তাই আত্মমূল্যায়নে কখনও তাঁকে সন্তুষ্ট হতে দেখা যায়নি। লক্ষ্য এখন দক্ষিণ।

শ্রীদেবী-কন্যার মন জুড়ে এখন এনটিআর জুনিয়র?

শ্রীদেবী-কন্যার মন জুড়ে এখন এনটিআর জুনিয়র? -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৬:৩২
Share: Save:

ক্যাটরিনা কইফের পর দক্ষিণে মন ঝুঁকেছে জাহ্নবী কপূরেরও। কেরিয়ার নিয়ে সর্বদা উচ্চাকাঙ্ক্ষী শ্রীদেবী-কন্যার মন জুড়ে এখন এনটিআর জুনিয়র। খোলাখুলি জানালেন, ‘আরআরআর’ নায়কের সঙ্গে পর্দা ভাগ করতে উদ্‌গ্রীব তিনি, কেবল সুযোগের অপেক্ষা।

৪ নভেম্বর ‘মিলি’ মুক্তির আগে ব্যস্ত নায়িকা। প্রচার অনুষ্ঠানে গিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। কেরিয়ার গ্রাফ যে হারে উঠছে, তাতে প্রত্যাশিত প্রশ্নটিও পেলেন জাহ্নবী। দক্ষিণী তারকা জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করতে চান কি না জিজ্ঞাসা করা হলে অভিনেত্রীর ততক্ষণাৎ জবাব, “আমি আগেও বলেছি, ওঁর পারফরম্যান্স ভীষণ পছন্দ করি। উনি বড় মাপের শিল্পী। ওঁর সঙ্গে কাজ করার খুব ইচ্ছে আমারও। সুযোগের অপেক্ষা করছি।”

সমকালীন তারকাদের প্রসঙ্গে বিভিন্ন সময়ে কথা বলতে শোনা গিয়েছে শ্রীদেবী-কন্যাকে। যাঁদের মধ্যে অনেকেই দক্ষিণের দু’একটি ছবি করে ফেলেছেন। জাহ্নবীর আক্ষেপ, তাঁর এখনও দক্ষিণে পা রাখা বাকি। তবে সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছিল, কিছু পরিচালক নাকি জাহ্নবী আর এনটিআরকে একসঙ্গে প্রস্তাব দিতে চলেছেন। জাহ্নবী যে গতিতে কাজ করছেন, সহজেই স্বপ্নপূরণ হবে বলে মনে করছেন অনুরাগীরা। প্রস্তাব এল বলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE