Advertisement
২৫ এপ্রিল ২০২৪
The Crown

কেমন হতে চলেছে ‘দ্য ক্রাউন’ ওয়েব সিরিজ়ের আসন্ন সিজ়ন, জানালেন নির্মাতারা

সত্য ঘটনা অবলম্বনে তৈরি হলেও ‘দ্য ক্রাউন’ ওয়েব সিরিজ়ের পঞ্চম পর্ব কল্পনা এবং ড্রামায় পরিপূর্ণ হবে।

কী কী দেখানো হবে এই সিজ়নে?

কী কী দেখানো হবে এই সিজ়নে? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৬:৪২
Share: Save:

চলতি বছরের নভেম্বর মাসের শুরুতেই মুক্তি পেতে চলেছে ‘দ্য ক্রাউন’ ওয়েব সিরিজ়ের পঞ্চম সিজ়ন। সম্প্রতি এই সিজ়নের ট্রেলার মুক্তি পেয়েছে। চতুর্থ সিজ়ন যে পর্যায়ে শেষ হয়েছিল, তার পর থেকে দর্শক মহল পরবর্তী সিজ়ন মুক্তির জন্য মুখিয়ে ছিলেন। অবশেষে সেই দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটল। ট্রেলার মুক্তির পর যেন আর তর সইছে না দর্শকের।

পঞ্চম সিজ়ন কেমন হবে তা নিয়ে বিশেষ বার্তা দিয়েছেন নির্মাতারা। ট্রেলার মুক্তির সঙ্গে নির্মাতারা জানিয়েছেন, এই সিজ়নটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা হলেও তা রানি দ্বিতীয় এলিজাবেথের জীবনের কাহিনির সঙ্গে কল্পনা এবং ড্রামার মেলবন্ধনে বানানো হয়েছে। রানির জীবনে যা রাজনৈতিক ঘটনা এবং ব্যক্তিগত টানা-পোড়েন চলেছে, তা পর্দায় তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

রাজপরিবারের উপর এই ঘটনাগুলির কী প্রভাব পড়েছিল, তা ছা়ড়াও যুবরাজ চার্লস এবং ডায়নার অন্তর্দ্বন্দ্ব ফুটিয়ে তোলা হয়েছে এই সিজ়নে। ৯ নভেম্বর নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই সিরিজ়টি।

নেটফ্লিক্সের তরফে জানানো হয়েছে, ইতিহাসবিদ, লেখক এবং সাংবাদিকদের কাছ থেকে যে নথিপত্র পাওয়া গিয়েছে, তার উপর ভিত্তি করে রাজপরিবারের কাহিনি পর্দায় তুলে ধরা হয়েছে। ব্রিটেনের ইতিহাসের ঘটনাগুলি রাজপরিবারের সদস্যদের জীবনে কী ভাবে প্রভাব ফেলেছিল, তাও দেখানোর চেষ্টা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

The Crown Web Series Netflix Queen Elizabeth II
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE