Advertisement
১৮ মে ২০২৪
Urfi Javed

বিপাকে উরফি! কী পরায় দুবাই পুলিশ আটক করল তাঁকে?

উরফির পোশাক নিয়ে আলোচনা কম, সমালোচনাই বেশি হয়ে থাকে। এ বার দুবাইয়ে পোশাকের কারণেই পুলিশ আটক করল তাঁকে।

দুবাই পুলিশের হাতে আটক উরফি জাভেদ।

দুবাই পুলিশের হাতে আটক উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
সংবাদ সংস্থা  শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৪:৩৯
Share: Save:

উরফি জাভেদ মানেই ছকভাঙা পোশাক, সঙ্গে বিতর্কের ককটেল। পোশাকের কারণেই বার বার চর্চিত হয়েছেন তিনি। চেষ্টা করেছিলেন অভিনেত্রী হওয়ার, কিন্তু পসার জমাতে পারেননি। এখন পোশাক নিয়েই যত পরীক্ষা-নিরীক্ষা মডেল উরফির। তাঁর পোশাক নিয়ে আলোচনা কম, সমালোচনাই বেশি হয়ে থাকে। কখনও ব্লেড, কখনও সেফটিপিন, আবার কখনও অঙ্গে তুলেছেন বস্তা। কটাক্ষ, বিদ্রুপ চলেছে। তবে সে সবে কান দেওয়ার পাত্রী নন তিনি। দেশের বাইরে গিয়ে পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালাতে গিয়ে চরম বিপাকে পড়লেন এই শৌখিনী। পরিস্থিতি এমন যে, দুবাই পুলিশের হাতে আটক উরফি জাভেদ। কী এমন করেছেন তিনি যার ফলে থানাপুলিশ পর্যন্ত গড়াল গোটা ঘটনা?

বেশ কিছু দিন ধরেই দুবাইতে রয়েছেন উরফি। বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতেই মরুদেশে পাড়ি দিয়েছেন তিনি। সেখানে কখনও সমুদ্রসৈকতে দেখা গিয়েছে। কখনও আবার নিশিযাপনের নানা ভিডিয়ো পোস্ট করেছেন। সোমবারই জানা যায়, দুবাইতে গিয়ে উরফির অসুস্থতার কথা। এ বার নাকি পুলিশের কবলে পড়লেন উরফি। নিজের বানানো একটি পোশাক পরে রিল ভিডিয়ো শুট করছিলেন। তাতেই আপত্তি জানায় পুলিশ। আপত্তির কারণ শুধুই উরফির পোশাক নয়। যে জায়গায় ওই ভিডিয়ো শুট করা হচ্ছিল সেটি সর্বসাধারণের ব্যবহারের জায়গা। সেখানে ওই পোশাক পরার অনুমতি নেই। সেই কারণে তাঁকে আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। শোনা যাচ্ছে, ভারতে ফেরার টিকিট বাতিল হতে পারে উরফির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Dubai Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE