Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Urfi Javed

পোশাকের লেশমাত্র নেই, তবু হাত-পা বাঁধা উরফির, শরীরে কিসের ছোঁয়া?

বার বার পোশাক ও তার নকশা নিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছেন উরফি জাভেদ। এ বার পোশাকই রাখলেন না শরীরে, কিন্তু আটকে রইলেন মাটিতে।

উরফি এ বার আর পোশাকে আটকে রাখলেন না নিজেকে।

উরফি এ বার আর পোশাকে আটকে রাখলেন না নিজেকে। ফাইল চিত্র।

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৬:৫৯
Share: Save:

উরফি জাভেদ মানে চমকে দেওয়ার মতো পোশাক, সঙ্গে অনেকটা বির্তক। কটাক্ষ, বির্তক নিত্যসঙ্গী তাঁর। ছকভাঙা মেয়েকে পোশাকের জন্য কম কথা শুনতে হয় না। কিন্তু তিনি সে সবে কান দেন না। নিজেই নিজের পোশাক বানিয়ে তাক লাগিয়ে দেন ভক্তদের। সম্প্রতি একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন উরফি। সেখানে পোশাক ছাড়াই ধরা দিলেন তিনি।

লাল টেপ দিয়ে ঢাকা উরফির শরীর।

লাল টেপ দিয়ে ঢাকা উরফির শরীর। সৌজন্যে-ইনস্টাগ্রাম

এত দিন পোশাক ও তার নকশা নিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছেন এই শৌখিনী। এ বার অভিনেত্রী পোশাক নয়, শরীর ঢাকলেন অভিনব উপায়ে। দেখে মনে হবে যেন কেউ আটকে রেখেছেন উরফিকে। ছবির ক্যাপশনে উরফি লেখেন, ‘‘ধরা পড়েছি অর্ন্তজালে’’। অভিনেত্রী তাঁর ঊর্ধ্বাঙ্গ ও নিম্নাঙ্গ ঢেকেছেন লাল রঙের টেপ দিয়ে। সাদা মেঝেতে আটকে রয়েছেন উরফি। চুলে লম্বা ঝুঁটি যেন নকশা কেটেছে মেঝেতে। পোশাকে অভিনবত্ব নতুন কিছু নয় উরফির কাছে। চটের বস্তা থেকে শুরু করে খবরের কাগজ, অ্যালুমিনিয়ামের তার— সবই তুলেছেন অঙ্গে। তাঁর এই কিম্ভূত ফ্যাশনের যেমন সমালোচনা হয়, তেমন তাঁর সৃজনশীল মস্তিষ্কের তারিফও করেন অনেকেই। একাধিক সাক্ষাৎকারে উরফি জানিয়েছেন, যাঁরা তাঁকে নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করেন, তাঁদের পাত্তা দিতে চান না। নিজের শর্তে জীবনযাপন করতে চান তিনি। রক্ষণশীল মুসলিম পরিবারের সন্তান বলে বহু বছর নিজের পছন্দমতো পোশাক পরতে পারেননি, দাবি এই পোশাক শৌখিনীর। তাই পোশাক নিয়ে আর কারও নিষেধাজ্ঞা মানতে নারাজ উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE