Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urfi Javed

বিদায় দিলেন নিজের বিচিত্র সব পোশাককে, উরফি এ বার রেস্তরাঁয় চাকরি নিলেন!

পোশাকের কারণে অসংখ্য বার বিতর্কে জড়িয়েছেন উরফি জাভেদ। এ বার সব ছেড়ে চাকরি করছেন এই নেটপ্রভাবী।

Urfi javed aka Uorfi turns waitress at Mumbai restaurant video viral on internet

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৯:৪০
Share: Save:

উরফি জাভেদ মানে যতটা ফ্যাশন, ততটাই বিতর্ক। কেবল নানা ধরনের পোশাক বানিয়ে শিরোনামে চলে আসেন উরফি। তাঁর বিচিত্র সব পোশাক দেখে কেউ কেউ যেমন অভিনবত্বের ছোঁয়া পান, তাঁর শিল্পীসত্তার ছাপ পান, কারও কারও কাছে আবার উরফির পোশাকই সবচেয়ে বেশি আপত্তিকর। সেই কারণে থানা-পুলিশ থেকে শুরু করে মৃত্যু হুমকি— সবই জুটেছে কপালে। এ বার সেই উরফিই অন্য অবতারে। সব ছেড়েছুড়ে উরফি এ বার কাজ নিলেন হোটেলে! সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

মুম্বইয়ের জুহু এলাকায় দেখা মিলল উরফির। পরনে সাদা শার্ট, পেন্সিল স্কার্ট হাতে কখনও পানীয়, কখনও খাবার, টেবিলে টেবিলে ঘুরে খাবারের অর্ডার নিচ্ছেন। এ যেন অন্য উরফি। হোটেলে ‘ওয়েট্রেস’-এর কাজ করতে দেখা গেল এই নেটপ্রভাবীকে। নিজের ইনস্টাগ্রামেই এই ভিডিয়ো পোস্ট করে উরফি লেখেন, ‘‘কোনও কাজই ছোট-বড় না, কিছু ক্ষণের জন্য রেস্তরাঁয় খাবার পরিবেশন করলাম। এ দিন কাজ করে যে অর্থ পেলাম, তাঁর গোটাটাই দান করছি ক্যানসার আক্রান্তদের চিকিৎসাদের জন্য। আগামী দিনে এমন কাজ আরও করব।’’ পাশপাশি অভিনেত্রী এ-ও স্বীকার করেন এই কাজটা একেবারেই সহজ নয়। অনেক সময় অতিথিদের লাঞ্ছনাও সইতে হয়। তবে উরফি এই কাজ করছেন শুধু মানুষের পাশে দাঁড়ানোর তাগিদে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed Model-Actress Bigg Boss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE