Advertisement
০৫ অক্টোবর ২০২২
Urfi Javed

Urfi Javed: একফালি পোশাক, বক্ষ বিভাজিকা স্পষ্ট, উল্লাসে পুরুষ অনুরাগীরা কোলে তুলে নিলেন উরফিকে

উরফির খেল। যাঁরা পছন্দ করেন না তাঁরাও আড়চোখে দেখেন?

উচ্ছ্বসিত উরফি

উচ্ছ্বসিত উরফি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৮:২০
Share: Save:

যেমন তেমন পোশাক পরেই বরাবর রাস্তায় তিনি। উদ্ভট পোশাকের জন্য সর্বদা শিরোনামে উরফি জাভেদ। অনেকে রসিকতা করে বলেন, কষ্ট করে পোশাক না পরলেই তো পারেন উরফি! তবে উরফি বাঁধনহারা। তাঁকে নিয়ে চর্চা হবে না তা কি হয়! তাই কখনও সেফটিপিনের সাজে, কখনও গায়ে ছবি আটকে, আবার কখনও বিকিনি হাই হিলেই সকলের মাঝখানে চলে আসেন উরফি। তাঁকে ঘিরে ঝলসে ওঠে শত সহস্র ক্যামেরা।

সেই করেই আজ ভক্ত-অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় উরফির। সোমবার একটি বিপুল উল্লাসের ভিডিয়ো ভাইরাল হল, যাতে স্বল্পবসনা উরফি ঘুরছেন অনুরাগীদের হাতে হাতে। তাঁর খোলা নিতম্বে হাত দিয়ে এক ভক্ত তাঁকে ছুড়ে দিচ্ছেন আর একজনের কোলে। কিসের উৎসব? বোঝা গেল ক্যাপশন দেখে। ৩০ লক্ষ অনুসরণকারী হয়েছে তাঁর। সে নিয়েও রসিকতা করতে ছাড়েন না খামখেয়ালি উরফি। সবাইকে ধন্যবাদ দিয়ে লেখেন, "যাঁরা আমায় পছন্দ করেন না, আমি জানি তাঁরাও লুকিয়ে লুকিয়ে দেখেন।"

যদিও এ দিন সমুদ্র-নীল ব্রালেট টপ আর কাল হট প্যান্টে মোহময়ী দেখাচ্ছিল উন্মত্ত উরফিকে। নেটদুনিয়ায় অনুসরণকারীর সংখ্যা বাড়ায় যে বহু রাত অবধি উদযাপন করেছেন তিনি সেটি বোঝা যায়। সেই ভিডিয়ো দেখে ভালবাসা উজাড় করে দেন ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.