Advertisement
১০ মে ২০২৪
Malaika Arora

Malaika Arora: জোর করে বিয়ে টিকিয়ে রাখবেন না, বেরিয়ে এসে স্বপ্নপূরণ করুন: মালাইকা

‘‘আরহানের জন্মের পর আমি ভেবেছিলাম, ওকে পৃথিবীর সব ভালবাসা দেব। আর অন্য দিকে ঠিক করেছিলাম কাজের জায়গায় নিজের অস্তিত্ব কখনও হারাব না।’’

মা হলে কি কাজের ক্ষতি হবে

মা হলে কি কাজের ক্ষতি হবে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৭:৩৯
Share: Save:

মাতৃত্ব দিবসে নিজের অভিজ্ঞতা ভাগ করে নিলেন মালাইকা আরোরা। ২৮ বছর বয়সে মা হয়েছিলেন তিনি। ১৯৯৮-এ আরবাজ খানের সঙ্গে তাঁর বিয়ে হয়।২০১৭-য় বিচ্ছেদ। কিন্তু ছেলে আরহানের দায়িত্ব নেওয়ার বিষয়ে দু'জনেই সমান ভাবে সচেতন থেকেছেন।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা বলেন, “মা হওয়ার খবর শুনে সকলে বলেছিল, আমার কাজের জায়গা নষ্ট হয়ে যাবে। আমি সে ভাবে ভাবিনি। আরহানের জন্মের পর আমি ভেবেছিলাম, ওকে পৃথিবীর সব ভালবাসা দেব। আর অন্য দিকে ঠিক করেছিলা্ম, কাজের জায়গায় নিজের অস্তিত্ব কখনও হারাব না।" অভিনেত্রী জানালেন, তিনি সেই ভাবেই মাতৃত্বকে উপভোগ করেছেন। মা হওয়ার দু'মাসের মধ্যেই তিনি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। আবার রাতে ফিরে এসে আরহানকে সেই গান শুনিয়ে ঘুম পাড়িয়েছিলেন, যে গান তাঁর মা তাঁকে শোনাতেন।

এ রকম বহু বার করেছেন মালাইকা।সব মায়েদের উদ্দেশ্যে একটা কথাই বলেছেন মালাইকা, “নিজের স্বপ্ন পূর্ণ করুন। কাজের জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করুন। বিয়ে করে খুশি না হলে বিয়ে ভাঙুন।আর মা হওয়া মানে সব কিছু থামিয়ে দেওয়া নয়। মা হওয়া এক আরম্ভ… এবং তার পর...।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE