Advertisement
১৮ মে ২০২৪
Urfi Javed

প্রতিদিন ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছেন, তবুও থানায় যাচ্ছেন না কেন উরফি?

পোশাকের কারণে বার বার কটাক্ষের মুখে পড়তে হয়েছে উরফিকে। এবার ধর্ষণ ও খুনের হুমকি পেলেন তিনি। থানায় যেতে পারছেন না অপারগ পোশাক শৌখিনী।

ফোনে  উরফিকে খুন ও ধর্ষণের হুমকি।

ফোনে উরফিকে খুন ও ধর্ষণের হুমকি। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১২:৪৯
Share: Save:

উরফি জাভেদ কোনও বড় তারকা নন। তা-ও উরফিকে নিয়ে আগ্রহের অন্ত নেই। নিত্য দিন কোনও না কোনও কারণে তিনি শিরোনামে। তাঁর সাজপোশাকের কারণে বার বার প্রচারের আলোয় এসেছেন উরফি। পাশাপাশি তীব্র কটাক্ষ এবং জনরোষের মুখেও তাঁকে পড়তে হয় প্রায়শই। এবার এক ধাপ এগিয়ে রবি রঞ্জন গিরি নামক এক ব্যক্তির থেকে খুন ও ধর্ষণের হুমকি পেলেন এই শৌখিনী। সেই ব্যক্তি অবশ্য উরফির পরিচিত মানুষ। সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে সে কথা জানান তিনি। তার পর বিষয়টি নিয়ে পদক্ষেপ করেছে মুম্বই পুলিশ।

কে এই রবি রঞ্জন গিরি? তিনি উরফির পরিচিত। পেশায় রবি জমি-বাড়ি কেনাবেচার সঙ্গে যুক্ত। বিগত কয়েক দিন ধরেই তিনি উরফিকে অশ্লীল বিভিন্ন অডিয়োবার্তা পাঠাচ্ছেন। ধর্ষণ ও খুনের হুমকিও দিচ্ছেন। এমনকি, ওই ব্যক্তি মোবাইল নম্বর বদল করে উরফিকে প্রতি দিনই বিরক্ত করছিলেন। অবশেষে আর কোনও পথ না পেয়ে, সম্প্রতি গোরেগাঁও থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয় বলেই খবর পুলিশ সূত্রের।

তবে তাতে পরিস্থিতির পরিবর্তন ঘটেনি। ঘটনা বাড়াবাড়ির দিকে গড়াচ্ছে দেখে বৃহস্পতিবার টুইট করেন উরফি। সেখানেই ট্যাগ করেন মুম্বই পুলিশ ও মুম্বই পুলিশের কমিশনারকে।

উরফি লেখেন, ‘‘কয়েক দিন ধরেই আমি ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছি। নিত্যনতুন নম্বর থেকে ফোন করে আমাকে হুমকি দিচ্ছেন ওই ব্যক্তি। আমি এই মুহূর্তে ভারতে না থাকার কারণে থানায় গিয়ে অভিযোগ জানাতে পারছি না। তবে এখানে ওই ব্যক্তির ছবি দিচ্ছি যাতে সকলে সচেতন হতে পারেন।’’

দ্রুততার সঙ্গে উরফির এই টুইটের উত্তর দেয় মুম্বই পুলিশ। ইতিমধ্যেই গোরেগাঁও থানায় অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ এফআইআর দায়ের করেছে। আপাতত অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, এই মুহূর্তে দুবাইতে রয়েছেন উরফি। সেখান থেকে বেশ কিছু ছবি ও ভিডিয়ো ইতিমধ্যেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই পোশাক শৌখিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE