Advertisement
১৯ মে ২০২৪
Shah Rukh Khan

দেশ জুড়ে ‘পাঠান’ বিতর্কের মাঝে অসুস্থ শাহরুখ, জানালেন নিজেই, উদ্বিগ্ন অনুরাগীরা

‘পাঠান’ ছবির প্রথম গান মুক্তি পাওয়ার পর থেকেই চর্চার কেন্দ্রে রয়েছে এই ছবি। দেওয়া হয়েছে বয়কটের ডাক। এর মাঝে অসুস্থ শাহরুখ খান।

দেশজুড়ে পাঠান বির্তক, এর মাঝেই অসুস্থ শাহরুখ খান

দেশজুড়ে পাঠান বির্তক, এর মাঝেই অসুস্থ শাহরুখ খান সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১১:২৭
Share: Save:

‘পাঠান’ নিয়ে যে বির্তকের ঝড় উঠেছে তা যেন থামতেই চাইছে না। ছবি নিয়ে আপত্তি জানিয়েছেন দেশের হিন্দুত্ববাদী বেশ কিছু সংগঠন। এর মাঝেই শনিবার ১৫ মিনিটের জন্য টুইটারে আসেন বলিউড বাদশা। কথা বললেন অনুরাগীদের সঙ্গে। চটজলদি প্রশ্নের উত্তর দিলেন প্রায় সকলের। তাই প্রশ্নের পর প্রশ্ন এল অনুরাগীদের তরফে। সেখানেই এক জন জিজ্ঞেস করে বসেন শাহরুখের ‘খাদ্যাভাস’ নিয়ে। তখনই নিজের অসুস্থতার কথা প্রকাশ্যে আনেন শাহরুখ।

অভিনেতা জানান, ভাইরাল ইনফেকশনে আক্রান্ত তিনি। যার ফলে কোনও ধরনের বাইরের খাবার নয়। শুধু ডাল, ভাত খেয়ে রয়েছেন তিনি। তাঁর অসুস্থতার খবর শুনে উদ্বেগে অনুরাগীরা। কেউ লেখেন, ‘‘নিজের স্বাস্থ্যের খেয়াল রাখুন, একসঙ্গে এত কিছু চলছে, প্রচার, শুটিং দয়া করে নিজের যত্ন নিন।’’ কেউ আবার লেখেন, ‘‘বিশ্রাম নিন, খাওয়াদাওয়া ঠিক করে করুন।’’ অনেকে আবার জানান, প্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে তাঁরা ঈশ্বরের কাছে প্রার্থনা করবেন।

‘পাঠান’ বির্তক চলাকালীনই ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে আসেন শাহরুখ। সেখান থেকেই ফিরেই ‘ডাঙ্কি’র শুটিং-এ যোগ দেওয়ার কথা অভিনেতার। সব মিলিয়েই বেশ ব্যস্ততার মধ্যেই কাটছে শাহরুখের রোজনামচা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan pathan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE