Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Urfi Javed

বিমানবন্দরের পথে হেনস্থার শিকার উরফি, মত্ত চালকের খপ্পরে কী খোয়া গেল তাঁর?

স্বল্প পোশাকে বিতর্কের ঝড় তুললেও উরফির অনুরাগী সংখ্যা কম নয়। তাঁকে যেমন নিন্দায় ভরানোর মানুষ রয়েছে, তেমনই ভালওবাসেন অনেকে। হেনস্থার ঘটনায় পাশে পেলেন সবাইকে।

Urfi Javed faces harrasment by the app cab driver on her way to airport

টুইটারে গোটা ঘটনার বিবৃতি দিয়েছেন মডেল-তারকা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৪
Share: Save:

অ্যাপ ক্যাবে বিমানবন্দরে যাওয়ার পথে বিভ্রাট। জীবনের সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হিসাবে সেই ঘটনা ভাগ করে নিলেন উরফি জাভেদ। জানালেন, দিল্লিতে ৬ ঘণ্টার জন্য উবারে গাড়ি বুক করেছিলেন তিনি। মাঝরাস্তায় খেতে নামতেই তাঁর মালপত্র নিয়ে চম্পট চালক। তাঁর টিকিটি দেখতে না পেয়ে এক পুরুষবন্ধুকে বিষয়টি জানান উরফি। সেই ব্যক্তির হস্তক্ষেপে পরিস্থিতি বদলায়।

টুইটারে গোটা ঘটনার বিবৃতি দিয়েছেন মডেল-তারকা। তাঁর কথায়, “আমার বন্ধুর কড়া কথা শুনে সেই চালক ১ ঘণ্টা পর ফিরে আসে। মাথা থেকে পা অবধি মদে চুর। হাঁটতেই পারছিল না, টলতে টলতে মিথ্যা বলে চলল। ও নাকি লোকেশনেই অপেক্ষা করছিল। এ দিকে আমরা দেখেছি আমাদের অবস্থান থেকে এক ঘণ্টার দূরত্বে সে গাড়ি নিয়ে চলে গিয়েছে। আমি ফোন করে করে কিছু করতে পারিনি। আমার বন্ধুকে বলতে কাজ হল।”

তাঁর অভিজ্ঞতা শুনে অনুরাগীরা একে একে সহানুভূতি প্রকাশ করলেন। অ্যাপ ক্যাবে উঠে নিজেদের দুর্ভোগের কথা ফলাও করে জানালেন অনেকেই। তবে সবার আগে, সেই অভিযুক্ত চালকের অপরাধের সাজা চাই, এ কথা সকলেই স্বীকার করে নিলেন। স্বল্প পোশাকে বিতর্কের ঝড় তুললেও উরফির অনুরাগীর সংখ্যা কম নয়। তাঁকে যেমন নিন্দায় ভরানোর মানুষ রয়েছে, তেমনই ভালওবাসেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Harrassment App Cab Driver Drunk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE