Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urfi Javed

ত্বকের উপরে ধারালো তারের কাটাকুটি খেলা! পছন্দের পোশাক পরেই ‘ব্যথা’ পেলেন উরফি জাভেদ

পোশাক নির্বাচনের কারণে বরাবরই চর্চায় থাকেন উরফি জাভেদ। তবে এ বার কেতাদুরস্ত পোশাক পরতে গিয়ে রীতিমতো আহত হলেন ‘বিগ বস্’ খ্যাত টেলিতারকা।

Urfi Javed gets badly bruised in a tight bodycon dress made of real wires but calls it worth the pain.

পোশাকের ধারালো তারে চামড়া কেটে গেল টেলিতারকা উরফি জাভেদের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৭:০৪
Share: Save:

মায়ানগরীর অন্যতম চর্চিত তারকা তিনি। টেলিভিশনের রিয়ালিটি শো থেকে উত্থান তাঁর। উরফি জাভেদের তারকা হয়ে ওঠার নেপথ্যে রয়েছে একের পর এক বিতর্ক। পোশাক নির্বাচনের কারণেই বরাবর বিতর্কে থেকেছেন টেলিতারকা। কখনও প্লাস্টিকের ট্র্যাশব্যাগ দিয়ে বানানো পোশাক পরেছেন তিনি, কখনও আবার সিম কার্ডে তৈরি পোশাকে ঢেকেছেন নিজের শরীর। কখনও নুড়ি-পাথরের পোশাক শোভা পেয়েছে তাঁর শরীরে, কখনও আবার নিজের প্রিয় ফল কিউয়ি দিয়ে পোশাক তৈরি করে পরেছেন উরফি। একের পর এক অনবদ্য পোশাক তৈরি করে দর্শক ও অনুরাগীদের চমকে দিয়েছেন তিনি। অতি সাধারণ পদার্থ দিয়ে পোশাক তৈরির ক্ষেত্রে তাঁর বুদ্ধিমত্তার তারিফ করেছেন নেটাগরিকরা। তবে এ বার পোশাকের জন্যই আহত হয়ে গেলেন উরফি জাভেদ। তাঁর সাম্প্রতিক এক পোশাকের ধার এমন যে, তাতে চামড়া কেটে গেল টেলিতারকার।

screenshots from Urfi Javed's instagram story.

‘‘সব ব্যথা মেনে নিয়েছি,’’ ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে লেখেন উরফি। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি গাঢ় সবুজ রঙের একটি পোশাক পরে আলোকচিত্রীদের সামনে এসেছিলেন উরফি। এই দিন গলা থেকে পা পর্যন্ত ঢাকা একটি পোশাকে দেখা গেল তাঁকে, যা প্রায় বিরল ঘটনা। যদিও সেই পোশাকের বিশেষত্ব ধরা পড়ল একটু পরেই। পোশাকে দুই দিকে লাগানো রয়েছে ধারালো তার। আদপে সেই তারের মাধ্যমের শক্ত করে জোড়া পোশাকের সামনের ও পিছনের দিক। ওই পোশাক পরে বেশ কিছু ক্ষণ থাকার পরেই সমাজমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেন উরফি। তা দেখে বোঝা যায়, পোশাকে লাগানো ধারালো তারে চামড়া কেটে গিয়েছে তাঁর। ওই তারের জেরেই যে নিজের পছন্দের পোশাক পরেও আহত হয়েছেন উরফি, তা স্পষ্ট ওই ছবি দেখেই। ইনস্টাগ্রাম স্টোরিতে ওই ছবি পোস্ট করে উরফি লেখেন, ‘‘তারের জন্য আমার চামড়ার উপরে কী প্রভাব পড়েছে, তা দেখাই যাচ্ছে। তবে সব মেনে নিয়েছি, কারণ এই পোশাকে আমাকে অসাধারণ দেখাচ্ছিল।’’

অন্যদের থেকে একেবারে আলাদা অথচ কেতাদুরস্ত পোশাক পরে নিজের পরিচিতি ইতিমধ্যেই তৈরি করেছেন উরফি জাভেদ। তাঁর পোশাকই তাঁর পরিচিতি, এ কথা আগেও স্বীকার করেছেন টেলিতারকা। তবে ফ্যাশন ও নিজের পোশাকের জন্য যে এমন ভয়াবহ ব্যথাও হাসিমুখে সহ্য করতে রাজি তিনি, তার নিদর্শন মিলল এই প্রথম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE