Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Urfi Javed

স্তনের উপর রাজহাঁস! পোশাকটি ভাল লেগেছে সানির, জবাবে কী বললেন উরফি?

সম্প্রতি ‘স্প্লিটসভিলা ১৪’-এ প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছে উরফিকে। ছোট্ট কালো পোশাকে নজর কেড়েছিলেন সেখানেও। ফ্যাশন এমনই, মনে হচ্ছিল যেন কালো দুই রাজহাঁসে ঢাকা তাঁর স্তনযুগল।

উরফিকে দেখে ভাল লেগে যায় সানি লিওনির। চট করে কারও পোশাক নিয়ে কিছু মন্তব্য করেন না সানি, তবে উরফির ফ্যাশনে তাঁরও মুগ্ধতা প্রকাশ পেল।

উরফিকে দেখে ভাল লেগে যায় সানি লিওনির। চট করে কারও পোশাক নিয়ে কিছু মন্তব্য করেন না সানি, তবে উরফির ফ্যাশনে তাঁরও মুগ্ধতা প্রকাশ পেল। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ০৯:২৯
Share: Save:

‌পোশাক পরে বা না পরে, সব সময়েই শিরোনামে উরফি জাভেদ। কেউ তাঁর সুক্ষ্ম সৃজনশীলতার প্রশংসা করেন, কেউ আবার নিন্দায় সরব হন। তবু উরফি সদাই সপ্রতিভ। কেউ গালমন্দ করলে পাল্টা দু’চার কথা শুনিয়ে দিতেও দ্বিধা করেন না। আবার তেমনই, সবার সঙ্গে হেসে কথা বলেন। সম্প্রতি ‘স্প্লিটসভিলা ১৪’-এ প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছে উরফিকে। ছোট্ট কালো পোশাকে নজর কেড়েছিলেন সেখানেও। ফ্যাশন এমনই, মনে হচ্ছিল যেন কালো দুই রাজহাঁসে ঢাকা তাঁর স্তনযুগল। সেই পোশাকে উরফিকে দেখে ভাল লেগে যায় সানি লিওনির। চট করে কারও পোশাক নিয়ে কিছু মন্তব্য করেন না সানি, তবে উরফির ফ্যাশনে তাঁরও মুগ্ধতা প্রকাশ পেল। ‘স্প্লিটসভিলা ১৪’-এ এসেছিলেন তিনিও। উরফিকে দেখে তারিফ করে বললেন, “তোমার পোশাকটা দারুণ কিন্তু! বিচে পরার জন্য পারফেক্ট। তুমি যে ধরনের জামাকাপড় পরো, আমার খুব ভাল লাগে। মানিয়েও যায় বেশ। আর এতেও অসাধারণ লাগছে।”

সানির মুখে প্রশংসা পেয়ে উরফিও একটু কলার তুলে নিতে চাইলেন। জবাবে বললেন, “মৌলিক পোশাক পরি বলেই আমার এত পরিচিতি। তুমি আমার সঙ্গে প্রতিযোগিতায় নামতে পারো, কিন্তু আমার পোশাকের সঙ্গে পাল্লা দিতে পারবে না। কারণ, আমি যা পরব, কারও মাথাতেই আসবে না!”এই প্রথম নয়, উরফি যে সানির বিশেষ পছন্দের মানুষ তা আগেও বোঝা গিয়েছে। কিছু দিন আগেই উরফির প্রশংসা করে সানিকে বলতে শোনা যায়, “যে ইন্ডাস্ট্রিতে এখন তিলধারণের অবস্থা নেই, সেখানেই উরফি বেশ জায়গা করে নিয়েছে নিজের। কী পোশাক পরছে আর কী করছে তার জন্যই স্পটলাইটে। এ কি কম কথা?”

উরফিকেও সম্প্রতি এক সাক্ষাৎকারে হাসতে হাসতে বলতে শোনা যায়, “আরে আমি তো কাজই করি না, কাজ নিয়ে কী বলব!” তবে রিয়্যালিটি শো-এ বরাবরের আগ্রহী উরফি। প্রাক্তন ‘বিগ বস’ তারকা যেমন এখন অংশ নিয়েছেন ‘স্প্লিটসভিলা’তে। কানাঘুষো শোনা যাচ্ছে, সহ প্রতিযোগী কাসিশ ঠাকুরের সঙ্গে রসায়ন গাঢ় হচ্ছে উরফির। ‘স্প্লিটসভিলা’র সেটে তুমুল বচসার পর আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন দুই তারকা। যদিও তার পর কেঁদে ভাসাচ্ছেন দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Sunny Leone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE