Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Urfi Javed

সবুজ জালের ফাঁকে ছটফটে যৌবন! রাতে ছিল গয়না, সকালে কিছুই পরলেন না উরফি

সিনেমা না করেও মুম্বইয়ের উন্মাদনা ২৬ বছরের উরফি। স্বপ্ন ছিল ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। নিজের জেদে অর্থ ছাড়াও সে কাজ করে দেখিয়েছেন।

Urfi Javed is a new sensation in two different looks that are changed overnight

রমজানের মাসে উরফির খোলামেলা চেহারা দেখে উঠল নিন্দার ঝড়। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৭:০১
Share: Save:

রাতে অলঙ্কারই তাঁর বসন এবং ভূষণ। সকাল হতেই আবার ধরা দিলেন নাইলনের জালে। তিনি আর কেউ নন, উরফি জাভেদ। ঘণ্টায় ঘণ্টায় নতুন সাজে মাথা ঘুরিয়ে দিতে পারেন আর কে! তবে রমজানের মাসে তাঁর খোলামেলা চেহারা দেখে উঠল নিন্দার ঝড়। উরফি যে মুসলিম, সে কথা ভুলে গিয়েছেন? এমন মন্তব্যও ভেসে এল।

বুধবার রাতে এক বিলাসবহুল হোটেলে ফ্যাশন অনুষ্ঠানে গিয়েছিলেন উরফি। কাজের ফাঁকে সাজ দেখানো ছিল অত্যন্ত জরুরি। অনুরাগীদের কথাও ভাবতে হবে তো! তাই উরফি এসে দাঁড়ালেন কাচের দেওয়ালের সামনে। তাক করলেন ফোন, তাতেই ধূসর পর্দার সামনে ক্যামেরাবন্দি হল ঝকঝকে ভিডিয়ো।

দেখা যায়, ধূসর রঙের কোটি কোটি স্ফটিকের পাথর দিয়ে তৈরি ভারী পোশাক উরফির কোমর থেকে পা ছাপিয়ে মেঝেয় লোটাচ্ছে। ঊরু থেকে পায়ের এক দিক অবশ্য উন্মুক্ত। হাঁটার সময় টেনে টেনে নিয়ে যেতে হচ্ছে সেই পোশাক। আর ঊর্ধ্বাঙ্গ ঢাকা পড়েছে সেই স্ফটিকের দু’টি কাপে। গলায় বড় বড় স্ফটিকের ভারী নেকলেস। কপালে নিজেরই চুল দিয়ে সাপের মতো নকশা কাটা। এই বেশে সম্পূর্ণ অন্য রকম দেখতে লাগছে মডেল-তারকাকে। তবে নিন্দকরা বললেন, ‘‘রমজান মাসেও এই করছে?’’ আবার কেউ বললেন, ‘‘ভুলে গিয়েছে ও মুসলিম! আর এটা রমজান মাস!’’এর পর সকাল হতেই উরফিকে দেখা গেল শক্ত সবুজ জালে।

ঊর্ধ্বাঙ্গ কিংবা নিম্নাঙ্গে আলাদা করে কিছুই নেই। বেজ রঙের অন্তর্বাস প্রায় ত্বকেরই মতো, তার উপর দিয়েই চলে গিয়েছে সবুজ জাল। ছবিতে ভাল করে লক্ষ করলে দেখা যাবে, উরফির ত্বকের উপর কেটে বসে লাল লাল দাগ করে দিয়েছে মোটা জাল, তবু পরোয়া কী! সাজ তো বেশ উরফিসুলভ, বলছেন অনুরাগীরা। সকাল আর রাতে দু’রকমের বেশে আগুন লাগিয়ে দিলেন তারকা।

সিনেমা না করেও মুম্বইয়ের উন্মাদনা ২৬ বছরের উরফি। স্বপ্ন ছিল ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। নিজের জেদে অর্থ ছাড়াও সে কাজ করে দেখিয়েছেন। উরফি জানান, জামা কেনার টাকা ছিল না তাঁর। পুরনো জামা কেটে সেলাই করেই নতুন জামা বানিয়ে নিতেন তিনি। এখনও নিজের বেশির ভাগ পোশাক নাকি নিজেই বানান উরফি। খুবই সাধারণ জীবনযাপন করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed model-actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE