Advertisement
০৬ মে ২০২৪
Urfi Javed

‘বিগ বস্’ ও বিতর্কের সরণি পেরিয়ে গিয়েছেন, এ বার উরফির গন্তব্য কি বলিউড?

‘বিগ বস্ ওটিটি’-র মাধ্যমে প্রচারে আলোয় পা রাখা। তার পরে নিত্যসঙ্গী বিতর্ক। কখনও পোশাক নিয়ে, কখনও আবার মতামত নিয়ে। সেই সব চর্চাকে সরিয়ে রেখে এ বার কি উত্তরণ ঘটতে চলেছে উরফি জাভেদের?

Urfi Javed.

টেলি তারকা উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৭:৫৯
Share: Save:

টেলিভিশন জগতের অন্যতম চেনামুখ তিনি। তবে তার নেপথ্যে কি স্রেফ পেশাগত কারণ? মোটেই নয়! বিতর্ক তৈরি করায় উরফি জাভেদের জুড়ি মেলা ভার। কখনও নিজের পোশাক নির্বাচনের মাধ্যমে, কখনও আবার নিজের বেফাঁস মন্তব্যের মাধ্যমে কোনও না কোনও বিতর্ক সৃষ্টি করেন উরফি। একাধিক বিতর্কের কেন্দ্রে থাকা সত্ত্বেও সমাজমাধ্যমের সৌজন্যে বেশ জনপ্রিয় মুখ তিনি। তবে এই জায়গায় পৌঁছনোর পথটা খুব একটা সহজ ছিল না উরফির জন্য। নিজের লড়াই নিয়ে একাধিক বার মুখও খুলেছেন টেলিদুনিয়ার বিতর্কিত কন্যা। তবে এ বার উরফির সাফল্যের ঝুলি ভরার পালা। খবর, খুব শীঘ্রই নাকি বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

খবর, আসন্ন ছবি ‘এলএসডি ২’-তে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য নাকি তাঁর কাছে প্রস্তাব পাঠিয়েছেন নির্মাতারা। ‘লভ, সেক্স অউর ধোকা ২’ ছবির মুখ্য নারী চরিত্রের জন্য নাকি তাঁকেই সব থেকে বেশি মনে ধরেছে নির্মাতাদের। এই ছবির মাধ্যমেই নাকি বলিউডে আত্মপ্রকাশ করতে পারেন উরফি। খবর, ছবির চিত্রনাট্য নাকি পছন্দও হয়েছে তাঁর। যদিও এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি উরফি বা ‘এলএসডি ২’-এর নির্মাতাদের তরফে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘লভ, সেক্স অউর ধোকা ২’ ছবির পোস্টার। সেই পোস্টারে দেখা যাচ্ছে, কোনও মাদক নয়, টাকার রোলের মাধ্যমে সমাজমাধ্যমে ‘লাইক’-এর নেশায় বুঁদ হয়ে রয়েছে এক ছায়ামূর্তি। পোস্টার প্রকাশ্যে আসার পরেও তা নিয়ে চর্চা শুরু হয়ে যায় সমাজমাধ্যমে। পোস্টারের ভাবনার প্রশংসা করেছেন নেটাগরিকরাও। ২০১০ সালে মুক্তি পেয়েছিল বাঙালি পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের প্রথম ছবি ‘লভ, সেক্স অউর ধোকা’। তার ১৪ বছর পরে আগামী বছর ফেব্রুয়ারি মাসে মুক্তি পেতে চলেছে ‘লভ, সেক্স অউর ধোকা ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

LSD Urfi Javed Ekta Kapoor LSD 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE