Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: শুধু রঙিন তারেই শরীর ঢাকলেন উরফি, ‘অদ্ভুত’ সাজে ফের চমক অভিনেত্রীর!

চমকের অন্য নাম হয়ে গিয়েছেন উরফি জাভেদ। নিত্য নতুন অদ্ভুত সব সাজে ধরা দেন অভিনেত্রী। এ বার যেমন তারের কুণ্ডলীই হয়ে উঠল তাঁর পোশাক!

উরফির সাজ এখন নিত্য চর্চার বিষয়।

উরফির সাজ এখন নিত্য চর্চার বিষয়।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৬:২৪
Share: Save:

চমকের আর নাম ইদানীং উরফি জাভেদ! সাজ নিয়ে তাঁর নিয়মিত পরীক্ষা-নিরীক্ষা বারবারই চর্চার কেন্দ্রে। এই অ্যালুমিনিয়াম ফয়েলে শরীর ঢাকছেন, এই কাচের পোশাকে! কখনও ফুলের থোকায় আড়াল তাঁর ভরভরন্ত যৌবন, কখনও বা শরীরের পিছন দিকটা পুরোপুরি উন্মুক্ত। এ বারই যেমন স্রেফ পাকানো তারের কুণ্ডলীতেই শরীর ঢেকে দেখা দিলেন অভিনেত্রী।

উরফির এমন অদ্ভুত সব সাজ নিয়ে বিতর্কও কম নেই। প্রতি বারই তার পোশাক নিয়ে মন্তব্যের ঝড় বয়ে যায় যখন-তখন। এ বারেও নীলরঙা তারে নিজেকে জড়িয়ে উরফি দেখা দিতেই শোরগোল!

তারের সাজে উরফি।

তারের সাজে উরফি।

নীলরঙা তারের গোছা সাপের মতো পাকিয়ে নিয়েছেন শরীরে। তাতেই ঢাকা স্তন থেকে নিম্নাঙ্গ। শর্ট ড্রেসের কায়দায় এমন তারের সাজের সঙ্গে খোঁপা, আর নামমাত্র রূপটান। ‘বিগ বস ওটিটি’-র প্রতিযোগীর এ বারের সাজও যথারীতি চমকে দিয়েছে অনুরাগীদের।

‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’র অভিনেত্রী নিজে কী বলছেন? উরফির কথায়, ‘‘হ্যাঁ, শুধু তার। এবং সেই তারে কাঁচি চালাইনি এক বারও। সাজ নিয়ে এমন পরীক্ষা-নিরীক্ষা, নতুন কিছু করা, এটাই আমার কাছে ফ্যাশনের সংজ্ঞা।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Urfi Javed Weird Habits Fashion Style Statement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE