Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: পশ্চাৎবিহীন পোশাক পরে ক্যামেরায় মধ্যমা প্রদর্শন, বির্তকে উরফি!

কারও পরোয়া করেন না উরফি জাভেদ। তাঁর যা ইচ্ছে তাই পরে রাস্তায় বেরোলেন আজও।

শিরোনামে উরফি জাভেদ।

শিরোনামে উরফি জাভেদ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ মে ২০২২ ২২:৫২
Share: Save:

রাস্তায় বেরোলেই শিরোনামে উরফি জাভেদ। সেটা তাঁর উদ্ভট পোশাকের জেরে না তাঁর ‘কিছুতেই কিছু না এসে যাওয়া’ মনোভাবের জন্য, সেটা বলা শক্ত। মঙ্গলবার বিকেলেই নেট দুনিয়ায় ঝড় তুলল উরফির আর এক কীর্তি। এ দিন তিনি অঙ্গে তুলেছিলেন কালো একটি ঢোলা টি-শার্ট, সঙ্গে মানানসই কালো শর্টস।

তবে চমকটা টের পাওয়া গেল তিনি পিছন ঘুরতেই। দেখা গেল জামার পিছনদিক পুরো খোলা। সেখান থেকে উঁকি দিচ্ছে অন্তর্বাসের ফিতে।

সে নিয়ে শোরগোল পড়তেই স্বমূর্তি ধরলেন তারকা। ক্যামেরার দিকে পিছন ঘুরেই দু’হাতে মধ্যমা প্রদর্শন করলেন। অর্থাৎ, যে যা খুশি বলুক, তাঁর কিচ্ছুটি এসে যায় না। সে নিয়ে ফের বিতর্কের শিকার হলেন প্রাক্তন বিগ বস তারকা। তবে পরোয়া কী!

ঝিনুকের মতো অন্তর্বাস আর স্বচ্ছ ফিনফিনে চাদর কোমরে জড়িয়ে দিন কয়েক আগেই সমুদ্র পাড়ের ছবি ভাইরাল হয়েছে উরফির। প্রথম নজরে সবাই ভেবেছিলেন প্রাক্তন বিগ বস তারকা বুঝি কিছুই পরেননি নীচে। তবে ভুল ভাঙান উরফিই। বলেন, ‘‘সবাই কি বোকা? আমি তো ত্বকের রঙের অন্তর্বাস পরেছিলাম!’’

ছক ভাঙাতেই যে তাঁর আনন্দ। এক দিন প্রায় বিনাপোশাকে তো পরেরদিনই একসঙ্গে দুটো প্যান্ট পরে রাস্তায় বেরোবেন উরফি। তাতে কেউ হাসল বা কেউ দুয়ো দিল, ভারি বয়েই গেল তাঁর। সাম্প্রতিক একটি পরিসংখ্যানে দেখা গিয়েছে বলিউডে যে তারকার ছবি সবচেয়ে বেশি বিক্রি হয় তিনি উরফিই। তাঁর ফ্যাশনের ধারণা নিয়ে রোজ কথা ওঠে, রোজই প্রায় কটাক্ষের শিকার হন তারকা। তবু লোকের কথায় সত্যিই যে তাঁর কিছু আসে যায় না এদিন ব্যাকলেস টপে আরও একবার বুঝিয়ে দিলেন উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE