Advertisement
১১ মে ২০২৪
Darshana Banik

Darshana: কালো লেসের খোলামেলা পোশাকে লাস্যময়ী! শ্রাবন্তীর থেকে ওমকে কেড়ে নিতে মরিয়া দর্শনা?

‘পাশের বাড়ির মেয়ে’ হয়ে থাকতে রাজি নন দর্শনা বণিক। তাই তিনি কালো লেসের খোলামেলা পোশাকে! ওম সাহানির সঙ্গে দর্শকদেরও রাতের ঘুম কাড়বেন?

নাচের দৃশ্যে দর্শনা।

নাচের দৃশ্যে দর্শনা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ২২:৪১
Share: Save:

আজীবন তাঁর নামের পাশে তকমা, ‘কী মিষ্টি’! এই প্রথম তিনি উষ্ণ, ঝাঁঝালো। এই প্রথম দর্শনা বণিক আইটেম গার্ল!

কালো লেসের পোশাকে বাঁধভাঙা যৌবন। লেসের ব্লাউজ, ঘাঘরা পরনে। ও ভাবেই তিনি অনুরাগীদের ঘুম কাড়তে আসছেন ‘ভয় পেও না’ ছবিতে। ওম সাহানির সঙ্গে আইটেম গানে অংশ নিয়েছেন। ছবি প্রকাশ্যে আসতেই অনুরাগীদের দাবি, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের থেকে ওমকে কেড়ে নিতে নাকি মরিয়া দর্শনা।

দর্শনার সঙ্গে পা মিলিয়েছেন ওম সাহানিও।

দর্শনার সঙ্গে পা মিলিয়েছেন ওম সাহানিও।

সামান্থা রুথ প্রভুর মতো অভিনেত্রীও আইটেম গানে অংশ নিতে দু’বার ভাবেন। ‘পু্ষ্পা’ ছবিতে তিনি প্রথম আইটেম গানে নাচেন। সেই সময় প্রচণ্ড দুশ্চিন্তায় ছিলেন সামান্থা। দর্শক-অনুরাগীরা কোন চোখে দেখবেন তাঁর নতুন রূপ? খোলামেলা পোশাকেই বা দেখতে কেমন লাগবে তাঁকে? এই সব ভেবে ভয় পেয়েছিলেন তিনি। নাচে, গানে যৌন আবেদন ফুটিয়ে তোলার সেই ভয় দর্শনার নেই? জানতে চেয়েছিল আনন্দবাজার অনলাইন।

অভিনেত্রীর সাফ জবাব, ‘‘সারা ক্ষণ ‘মিষ্টি মেয়ে’ শুনতে আর ভাল লাগে না। দর্শকেরা আমায় সব রূপে দেখুক, এটাই চাই। আমি যেমন পাশের বাড়ির মেয়ে। দরকারে সেই আমিই হাস্যে-লাস্যে পর্দায় উষ্ণতা ছড়াতে পারি, এটাও জানুক সবাই। নিজেকে নির্দিষ্ট গণ্ডিতে বাঁধব না বলেই সাহসী গানের দৃশ্যে অংশ নিলাম।’’ আইটেম গান-মুক্তি ১৯ মে। গেয়েছেন অন্তরা মিত্র। দর্শনার অগ্নিপরীক্ষা ২৭ মে। ওই দিন অমিত দে পরিচালিত ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Darshana Banik Om Sahani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE