Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urfi Javed

প্রেম দিবসে লাল ঝালরে উষ্ণতা, এক পাক ঘুরে কী দেখালেন উরফি?

উগ্র লাল বেশে প্রেম দিবসে পারদ চড়ালেন মডেল-তারকা। কোন গোপন সাজে নিজেকে মেলে ধরলেন উরফি? রইল সেই উষ্ণ ভিডিয়ো।

Urfi Javed poses in a red riding hood outfit

প্রেম দিবসে উরফির নতুন সাজে বিশেষ আবেদন, ছড়ালেন উষ্ণতা। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৪১
Share: Save:

এক এক দিন তাঁর পোশাকে এক এক চমক। ভ্যালেন্টাইন্‌স ডে-তে তিনি সাজলেন রূপকথার রেড রাইডিং হুড। শিকারি নেকড়ের দেখা পাওয়া না গেলেও উরফি জাভেদ একাই একশো। পরনে সাটিনের লাল বিকিনি, তার উপর পিঠের দিকে চড়িয়ে নিয়েছেন সাটিনের লাল চাদর, যা উপরের পোশাকের হাতের সঙ্গেই সংযুক্ত। তার সঙ্গে ভারসাম্য রেখেছে ত্বকের রঙের হিল তোলা জুতো, ফিতেগুলো কাটাকুটি করে বাঁধা হাঁটুর বেশ খানিকটা নীচ অবধি। এই উগ্র লাল বেশেই প্রেম দিবসে পারদ চড়ালেন মডেল-তারকা।

পরনে সাটিনের লাল বিকিনি, তার উপর পিঠের দিকে চড়িয়ে নিয়েছেন সাটিনের লাল চাদর!

পরনে সাটিনের লাল বিকিনি, তার উপর পিঠের দিকে চড়িয়ে নিয়েছেন সাটিনের লাল চাদর! ছবি-ইনস্টাগ্রাম

এলো চুল, গলায় ঝিলমিল নেকলেস। ঝালর উড়িয়ে হেঁটে এসে ভিডিয়ো পোস্ট করলেন উরফি। ঝালর উড়ে যেতেই দেখা গেল অনাবৃত নিতম্ব। আবার ঘুরে দাঁড়ালেন তিনি। প্রেম দিবসে সেই ভিডিয়ো উপহার দিয়ে উরফি লিখলেন, “ভিক্টোরিয়া’জ় সিক্রেট (প্রখ্যাত মহিলা অন্তর্বাস নির্মাতা সংস্থা)-এর মডেলের মতো অনুভূতি। কোনও দিন ডিলিট করার নয়। সবাইকে ভ্যালেন্টাইন্‌স ডে-র শুভেচ্ছা।”

সেই ভিডিয়ো যে অত্যন্ত উষ্ণ, তা অনুরাগীদের মন্তব্যে স্পষ্ট হল। আজ আর কটাক্ষ নয়, আগুনের ইমোজি এঁকে দিলেন সবাই প্রতিক্রিয়ায়। উরফি এ ভাবেই আসেন আর ঝড় তোলেন হৃদয়ে। তবে প্রেম দিবসে তাঁর নতুন সাজ বিশেষ আবেদন রেখেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE